কাস্টমার এজেন্ট ও হ্যান্ডিম্যান পদে এয়ার ইন্ডিয়ায় ২৫৯ নিয়োগ

0
99

কাস্টমার এজেন্ট হিসেবে ৩০ (মাসিক বেতন ১৪ হাজার ৬১০) এবং হ্যান্ডিম্যান হিসেবে ২২৯ (মাসিক বেতন ১১ হাজার ৪০) শূন্যপদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড-এর কলকাতা শাখা। নিয়োগ হবে ইন্টারভিউয়ের ভিত্তিতে।

যোগ্যতা : যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা কমপক্ষে ৬ মাস এয়ার টিকিটিং, কার্গো হ্যান্ডলিং, এরিয়া কিংবা কম্পিউটারাইজড প্যাসেঞ্জার চেক ইন-এর পূর্ব অভিজ্ঞতা থাকলে এবং ইংরাজিতে দক্ষতা থাকলে কাস্টমার এজেন্ট পদের জন্য আবেদন করতে পারবেন।

অন্য দিকে, মাধ্যমিক বা সমতুল দশম শ্রেণি উত্তীর্ণ প্রার্থীরা কমপক্ষে এক বছর কার্গো লোডিং-আনলোডিংয়ের অভিজ্ঞতা থাকলে, ইংরাজি ও হিন্দিতে দক্ষতা থাকলে হ্যান্ডিম্যান পদের জন্য আবেদন করতে পারবেন।

বিজ্ঞাপন

বয়স : উভয় ক্ষেত্রেই আবেদনকারীর বয়স ১ ফেব্রুয়ারি ২০১৭-য় ৩০ বছরের বেশি হওয়া চলবে না। অর্থাৎ জন্মতারিখ ০২/০২/১৯৮৭ থেকে ০১/০২/১৯৯৯-এর মধ্যে থাকতে হবে। তপসিলি ও ওবিসিরা বয়সের ঊর্ধ্বসীমায় যথাক্রমে ৫ ও ৩ বছরের ছাড় পাবেন।

ইন্টারভিউ : কাস্টমার এজেন্ট পদের জন্য ইন্টারভিউ হবে ৭ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত। হ্যান্ডিম্যান পদের ইন্টারভিউ হবে ১১ ফেব্রুয়ারি একই সময়ে, ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত।

ইন্টারভিউয়ের স্থান : এয়ার ইন্ডিয়া লিমিটেড, ইঞ্জিনিয়ারিং কমপ্লেক্স, নিউ টেকনিক্যাল এরিয়া, এয়ারপোর্ট স্পিড পোস্ট অফিসের বিপরীতে, দমদম, কলকাতা – ৫২।

আবেদনপত্রের সঙ্গে কী কী লাগবে : Air India Air Trasport Services Ltd.-এর নামে কাটা ও মুম্বইতে প্রদেয় ৫০০ টাকার ডিমান্ড ড্রাফ্‌ট ও দরকারি নথির আসল ও প্রত্যয়িত কপি ইন্টারভিউয়ের দিন নিয়ে যেতে হবে। তিন মাসের মধ্যে তোলা রঙিন পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রে সাঁটাতে হবে।

সমস্ত প্রয়োজনীয় নথি-সহ ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট স্থানে যথা সময়ে হাজির হতে হবে।

বিশদে জানতে দেখে নিন ওয়েবসাইট —- www.airindia.com

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here