প্রাক্তন আর বর্তমান স্ত্রীকে নিয়ে আমিরের নৈশভোজ, চমকে যাবেন দুই নারীর ভাব দেখে!

0
3349
aamir khan

ওয়েবডেস্ক: এক জনকে কেন্দ্রে রেখে যদি দু’জনের মধ্যে টানাপোড়েন হয়ে থাকে, তবে সেই সংশ্লিষ্ট দু’জনের সম্পর্ক সচরাচর খুব একটা ভালো হয় না! বলিউডের দিকে চোখ রাখলে এ ব্যাপারে রেখা-অমিতাভ বচ্চন-জয়া বচ্চনের সম্পর্কের কথাই ভেবে দেখা যেতে পারে। এখনও স্বাভাবিক হয়নি এ ক্ষেত্রে রেখা আর জয়ার সম্পর্ক। বা, তাকানো যেতে পারে গৌরী খান-শাহরুখ খান-প্রিয়াঙ্কা চোপড়ার দিকে। স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের আঁচ পেতেই গৌরী বলিউডে প্রায় একঘরে করে দিয়েছিলেন প্রিয়াঙ্কাকে।

আর যদি ব্যাপারটা সীমিত রাখতে হয় শুধু বিয়ে মেনে প্রাক্তন আর বর্তমানের ক্ষেত্রে? নজর রাখুন পতৌদি পরিবারে। অমৃতা সিং সইফিনার সঙ্গে কোথাও গিয়েছেন, ভালো সময় কাটাচ্ছেন – এমন খবর পড়েছেন কি? বরং, উলটোটাই কানে আসে। করিনা কাপুর খান যেমন কাছ ঘেঁষেন না, অমৃতা আর তাঁর ছেলে-মেয়ে সারা-ইব্রাহিমও তেমনই এড়িয়ে যান সইফ আলি খানের দ্বিতীয় পক্ষের ছেলে তৈমুরের জন্মদিনের পার্টি!

কিন্তু, আমিরের পরিবারের দিকে তাকান! দেখবেন, নায়কের প্রাক্তন এবং বর্তমান – দুই স্ত্রী-ই সুন্দর এক সম্পর্ক বজায় রেখে চলেন নিজেদের মধ্যে। শুধু তা-ই নয়, অমিতাভের রেখাকে এড়িয়ে যাওয়ার মতো বা শাহরুখের প্রিয়াঙ্কাকে বা সইফের অমৃতাকে- তেমনটাও করেন না আমির রীনার ক্ষেত্রে! হামেশাই কিরণ-আমির-রীণা এক সঙ্গে সময় কাটাচ্ছেন, এমনটা চোখে পড়ে বলিউডে। মাস কয়েক আগে বেশ ঘটা করে রীণার জন্মদিনও পালন করেছেন কিরণ আর আমির।

শুধু তা-ই নয়! আমির খান বর্তমানে যুক্ত রয়েছেন ‘পানি’ নামের এক স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যাঁর মূল হোতা রীণা। অন্য দিকে, কিরণ সেই সংস্থার অন্যতম স্করিয় কর্মী এবং পরিচালন সমিতির সদস্য। রসায়নের মাত্রাটা কী রকম, তা বুঝতে পারছেন তো?

একটু ভালো করে বোঝার জন্য চোখ রাখা যেতেই পারে প্রাক্তন আর বর্তমান স্ত্রীকে নিয়ে আমিরের নৈশভোজে। ‘পানি’-র এক অনুষ্ঠানেই সম্প্রতি মুম্বইয়ে দেখা গিয়েছিল এই তিনজনকে। ছবি বলছে, এ ক্ষেত্রে তরবারি নয়, বরং আমিরের জীবনের সঙ্গে যুক্ত এই দুই নারীর হাতে ছিল পরস্পরের প্রতি সৌহার্দ্য এবং খাওয়ার থালা!

বিশ্বাস না হলে নিজেই ছবিগুলো দেখুন না!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here