ওয়েবডেস্ক: জানি, কোট-আনকোট করা ওই রাবণ শব্দটা দেখে অনেকেই ভুরু কুঁচকিয়ে ফেলবেন! তার পর হয়তো বা মনে মনে, চাই তো কী সশব্দেই বলবেন- খবর বেশি সংখ্যক মানুষকে পড়ানোর জন্য এ নেহাতই সংবাদমাধ্যমের কূটকচালি!

aishwarya rai bachchan and abhishek bachchan

কিন্তু ঐশ্বর্য রাই বচ্চন যে অভিষেক বচ্চনের সঙ্গে আর ছবি করতে চাইছেন না, তার পিছনে যে কারণ হিসাবে দর্শানো হয়েছে এই বিশেষ পৌরাণিক নামটিকেই! কেন, তা জানানোর আগে একটু ঘটমান বর্তমানে চোখ রাখা যাক!

aishwarya rai bachchan and abhishek bachchan

জানা গিয়েছে, ‘তনু ওয়েডস মনু’, ‘মাদারি’, ‘আলিগড়’-এর মতো প্রশংসিত ছবির পরিচালক শৈলেশ আর সিং তাঁর নয়া ছবির চিত্রনাট্য নিয়ে হাজির হয়েছিলেন জুনিয়র বচ্চন-দম্পতির দরবারে। খবর বলছে, চিত্রনাট্যেও তাঁদের স্বামী-স্ত্রী হিসাবেই উপস্থাপিত করতে চেয়েছিলেন পরিচালক। পেশায় আইনরক্ষক এক দম্পতি এক রাজনৈতিক ঘটনার প্রভাবে কী ভাবে পরস্পরের বিপরীতে চলে যায়, তেমন এক গল্প নিয়েই ছবির চিত্রনাট্য সাজিয়েছিলেন শৈলেশ।

aishwarya rai bachchan and abhishek bachchan

কিন্তু অভিষেক ছবিটা করার ব্যাপারে খুবই আগ্রহ দেখালেও ঐশ্বর্য মুখের উপর না বলে দেন! নায়িকার তরফ থেকে কারণ হিসাবে জানানো হয়েছে যে তাঁর না কি ছবির চিত্রনাট্যের অনেকগুলো জায়গা পছন্দ হয়নি। ঘনিষ্ঠ-মহল যদিও কারণ হিসাবে তুলে ধরছে অন্য কথা।

aishwarya rai bachchan and abhishek bachchan

সেই কারণ জানতেই ফিরতে হবে ফ্ল্যাশব্যাকে। নায়িকার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ২০১০ সালে অভিষেকের সঙ্গে মণি রত্নমের ‘রাবণ’ ছবিতে অভিনয় করেন ঐশ্বর্য। যার দক্ষিণী ভার্সনে নায়িকার চরিত্রে ঐশ্বর্য-ই অভিনয় করেছিলেন, কিন্তু নামভূমিকায় পরিচালক নিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার বিক্রমকে। মণি রত্নমের না কি ইচ্ছা ছিল, ঐশ্বর্য-বিক্রমকে নিয়েই ছবিটা বানিয়ে সেটাকে হিন্দিতে ডাব করা! কিন্তু ঐশ্বর্য ধরাধরি করে হিন্দিটা নতুন করে বানাতে বাধ্য করেন পরিচালককে, পাশাপাশি হিন্দিতে নামভূমিকাটা পাইয়ে দেন অভিষেককে।

aishwarya rai bachchan and abhishek bachchan

কিন্তু ছবিটা সুপার ফ্লপ করে! ফলে, মণি রত্নমের কাছে ঐশ্বর্যর আর মুখ দেখানোর জায়গা থাকে না। অবশ্য, শুধুই রাবণ নয়! এখনও পর্যন্ত অভিষেকের বিপরীতে যে ছ’টি ছবি করেছেন ঐশ্বর্য- ‘ঢাই অক্ষর প্রেম কে’, ‘কুছ না কহো’, ‘উমরাও জান’, ‘গুরু’, ‘সরকার রাজ’ এবং ‘রাবণ’- তার মধ্যে ‘গুরু’ ছাড়া সবকটিই ডাহা ফ্লপ! ফলে এখন যেহেতু নতুন করে কেরিয়ার গুছিয়ে নিতে চাইছেন নায়িকা, তখন আর নায়ক হিসাবে ছবিতে অভিষেকের থাকা খুব একটা পছন্দ করছেন না তিনি!

aishwarya rai bachchan and abhishek bachchan

যদিও ছবি না করলেও ঘর করতে আপত্তি নেই তাঁর! সেটার কারণ কী, কে জানে!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here