নতুন ছবির জন্য ১০ কোটি দর হাঁকলেন ঐশ্বর্য, কী এমন করতে হবে তাঁকে?

0
846
aishwarya rai bachchan

ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া যদি ৫ মিনিটের পারফরম্যান্সের জন্য ৫ কোটি টাকা চাইতে পারেন, তবে একটা গোটা ছবির জন্য ঐশ্বর্য রাই বচ্চনের ১০ কোটি চাওয়া এমন কী ব্যাপার!

সত্যি বলতে কী, নায়িকার নতুন ছবির প্রযোজক প্রেরণা অরোরাও প্রায় একই ভাবে দেখছেন বিষয়টিকে। ফলে, নায়িকা এই বিশাল অঙ্কের টাকাটা পারিশ্রমিক হিসাবে চাওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় রাজি হয়ে গিয়েছেন। একটুও দ্বিধা করেননি।

বাপ রে! কী এমন করতে হচ্ছে এই ছবিতে নায়িকাকে? যার জন্য তিনি এত টাকা চাইছেন তো বটেই, পাশাপাশি তা দিতে রাজি হয়ে গিয়েছেন প্রযোজকও?

প্রথম কারণটা সুসম্পর্ক। এর মধ্যেই প্রেরণা অরোরার ‘ফ্যানি খান’ ছবিতে কাজ করার সুবাদে বেশ একটা বন্ধুত্ব হয়ে গিয়েছে দুই নারীর। ফলে, টাকার জন্য সেই জায়গাটা নষ্ট করতে চাইছেন না প্রেরণা।

আরও পড়ুন: আজও সলমনের হুমকিতে ভয় পান না, বুঝিয়ে দিলেন বচ্চনবউমা!

দ্বিতীয় কারণ হল ছবির চরিত্র। প্রেরণার প্রযোজনায় ঐশ্বর্য এবার অভিনয় করতে চলেছেন নার্গিসের ১৯৬৭ সালের ‘রাত অউর দিন’ ছবির নয়া ভার্সনে। যেখানে নায়িকার চরিত্রটা এক মনোরোগীর। দিনের বেলায় আর রাতে সম্পূর্ণ বদলে যায় যার ব্যক্তিত্ব। ফলে, ডবল রোল না হয়েও ব্যাপারটা প্রায় সে দিকেই যাচ্ছে। তাই এই বিশাল অঙ্কের টাকাটা চেয়েছেন নায়িকা!

“ঐশ্বর্যর দাবি যুক্তিসঙ্গত। সত্যিই তো, এমন একটা চরিত্রে অভিনয় করতে বেশি পরিশ্রম করতে হবে তাঁকে। ফলে ছবিটার যত দিন শুটিং চলবে, অন্য কোনো ছবি হাতে নিতে পারবেন না তিনি। প্রায় পুরো শিডিউলটাই দিতে হবে এই ছবির পিছনে। তাই আমরা ওঁকে এই টাকাটা খুশি মনেই দিচ্ছি”, জানিয়েছেন প্রেরণা।

তবে, বলিউডে জোর গুজব, এই টাকাটা চেয়ে আদতে প্রেরণাকে এক হাত নিলেন নায়িকা। প্রেরণার অনুরোধেই সলমন খানের সঙ্গে টক্কর দিচ্ছেন তিনি। চলতি বছরের ইদে একই দিনে মুক্তি পাচ্ছে সলমনের ‘রেস ৩’ আর তাঁর ‘ফ্যানি খান’। ফলে, তারই মাশুল এবার গুনতে হল প্রযোজককে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here