সিদ্ধার্থকে ভুলতে বন্ধুর বিয়েতে প্রাক্তনের গলা জড়িয়ে ধরলেন আলিয়া, তার পর?

0
5395
alia bhatt

ওয়েবডেস্ক: ঝুলি থেকে আস্তে-সুস্থে বেরিয়ে আসছে গোপন খবরেরা। বলছে, আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে না কি হাত রয়েছে বলিউডেরই আর এক নায়িকার!

গুজব যদি সত্যি বলে ধরতে হয়, তবে খবর বলছে, আলিয়া আর সিদ্ধার্থর মাঝে এসে দাঁড়িয়েছেন জ্যাকেলিন ফার্নান্ডেজ। তবে নায়িকা নিজে থেকে কিছু করতে যাননি। আগ্রহটা না কি শুরু হয়েছিল সিদ্ধার্থর তরফেই। তার পর একটানা ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত ‘ব্রাদার্স’ আর ‘আ জেন্টলম্যান’ ছবিতে কাজ করার সূত্রে মেলামেশা বাড়তে থাকে। সেটা জেনে ফেলার পরেই না কি আলিয়া সম্পর্ক ভাঙতে দ্বিধা করেননি।

alia bhatt

তবে সিদ্ধার্থর সঙ্গে সম্পর্ক ভাঙার পরে আলিয়া যে খুব একটা বহাল তবিয়তে আছেন, তেমনটা নয়। বলিউড বলছে, ‘ডিয়ার জিন্দগি’ ছবির গল্পই যেন সত্যি হয়ে দেখা দিয়েছে নায়িকার জীবনে। এক সম্পর্ক থেকে বেরিয়ে এসে অন্য সম্পর্কে থাকার জন্য না কি এখন উন্মুখ হয়ে রয়েছেন নায়িকা। ফলে আজ রণবীর কাপুরের সঙ্গে তাঁর নাম জড়াচ্ছে, তো কাল রণবীর সিংকেই বেশি পছন্দ বলে সংবাদমাধ্যমে বিবৃতি দিচ্ছেন নায়িকা।

যদিও এই দুই রণবীরের গুজব কাটিয়ে আলিয়াকে হালফিলে দেখা গেল প্রাক্তন প্রেমিক অনিল দাদারকরের সঙ্গে গলা জড়িয়ে ধরে থাকতে। তাও এক নয়, একাধিক ছবিতে। অভিনয় জীবন শুরু হওয়ার আগে অনিলই ছিলেন আলিয়ার মনের মানুষ। পরে, সম্পর্কের সমীকরণ বয়ে যায় অন্য খাতে।

alia bhatt

জানা গিয়েছে, বালিতে যে ছুটি কাটাতে গিয়েছিলেন নায়িকা তাঁর বান্ধবীদের সঙ্গে, তা একেবারে পুরুষ-সংসর্গ বঞ্চিত ছিল না। সেখানে উপস্থিত ছিলেন অনিলও। সত্যি বলতে কী, বন্ধুদের নিয়ে অনিলের বালির বাড়িতেই উঠেছিলেন নায়িকা। সেই নতুন করে শুরু। তার পর মুম্বইয়ের নানা নিশিনিলয়ে, পানশালায় হামেশাই চোখে পড়ছে যুগলকে, অন্তরঙ্গ অবস্থাতেই!

আর সেই সম্পর্ক গোপনও রাখতে চাইছেন না আলিয়া। সম্প্রতি তিনি গিয়েছিলেন পুরনো বন্ধু কৃপা মেহতার বিয়েতে। সেখানে সবার সামনেই অনিলের গলা জড়িয়ে ধরে ঘুরতে থাকেন তিনি। সেই সব ছবি পোস্টও করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

এবার বলুন, কী বুঝতে পারছেন এর থেকে?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here