ওয়েবডেস্ক: খোদ নায়িকাই যখন বিয়ের কথা নিশ্চিত করে বলছেন আর সেটা যখন ভিডিও হয়ে চাউর হয়ে গিয়েছে হাটে-বাজারে, তখন কি আর সংশয়ের জায়গা আছে?

alia bhatt and ranbir kapoor

আরও পড়ুন: হবু ননদের সঙ্গে জমিয়ে পার্টি আলিয়ার, বুঝতে পারছেন না পাত্রটি কে?

নেই যে- সেটা কিন্তু বলিউড অনেক দিন ধরেই বলে আসছে! কেন না, ছোটো এই ইন্ডাস্ট্রির আনাচে-কানাচে কে কার সঙ্গে কী করছেন, সে খবর বেশি দিন চাপা পড়ে থাকে না! ফলে, রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সাম্প্রতিক অন্তরঙ্গতা কারও চোখ এড়ায়নি। আর সেটা যে শুধুই অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিংয়ের সুবাদে নয়- সেটাও চোখের সামনে দেখেছে বলিউড। দেখেছে শাহরুখ খানের বাড়ির পার্টিতে রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সাহনি-র সঙ্গে আলিয়ার বিশেষ সখ্য। অর্থাৎ, রণবীরের পরিবারেও নিজের একটা জায়গা করে নিতে চাইছিলেন আলিয়া।

এবং সে সব যে শুধুই কূটকচালির বিষয় নয়, তা জানা গেল আলিয়ার মুখ থেকেই। করণ জোহরের বিখ্যাত টক-শো কফি উইথ করণ-এ এসে নায়িকা সাফ জানিয়ে দিলেন রণবীর আর তাঁর বিয়ের কথা।

alia bhatt and ranbir kapoor

“তুমিই তো রণবীরের সঙ্গে আমার আলাপ করিয়ে দিয়েছিলে। মনে আছে, একদিন যখন তোমার কাছে রণবীরের ফোন এল, তুমি ফোনটা আমায় ধরিয়ে দিয়ে বললে- নাও, রণবীরের সঙ্গে কথা বলো! অনেক দিন ধরেই তো বলতে চাইছো”, হাসতে হাসতে করণকে এই কথাগুলো বলেন আলিয়া।

আরও পড়ুন: আলিয়ার প্রেমের ব্রহ্মাস্ত্রে কুপোকাত রণবীর, দেখুন তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের খাস ঝলক

alia bhatt and ranbir kapoor

“সে দিন যে ফোন ধরে আমি রণবীরকে কী সব হাবিজাবি কথা বলেছিলাম, তা আজ আর একটুও মনে নেই। তবে হ্যাঁ, পরে যখন ওর সঙ্গে মিশেছি, দেখেছি রণবীরের মতো মানুষ হয় না। ফলে সেই ছোটো থেকেই ওর উপর আমার যে আকর্ষণটা ছিল, সেটা অদম্য হয়ে ওঠে। বলতে দ্বিধা নেই, রণবীর তৈরি থাকলে আমি স্রেফ ওকেই বিয়ে করব, আর কারও কথা মাথাতেও আনতে চাই না”, নায়িকার অকপট জবানবন্দি।

sidharth malhotra

তা হলে সিদ্ধার্থ মালহোত্রাকে আর দ্বিতীয় সুযোগ দিতে চাইছেন না আলিয়া?

একেবারেই নয়! এবং তাঁদের মধ্যে যে সব কিছু চুকে-বুকে গিয়েছে, সে কথা বেশ খোলাখুলিই নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিল্টার নেহা’-য় জানিয়েছেন সোনাক্ষী সিনহা। দ্বিধাহীন ভাবে তিনি তিনি স্বীকার করে নিয়েছেন যে ২০১৮ সালের সব চেয়ে জোরদার যে সম্পর্কের ভাঙন বলিউড এখনও পর্যন্ত দেখল, তা আলিয়া আর সিদ্ধার্থর! উপরের ভিডিওয় সরাসরি সোনাক্ষীর বয়ানেই শুনে নিতে পারেন সে কথা!

alia bhatt and ranbir kapoor

এ ছাড়া, আলিয়া আর রণবীরের সম্পর্ক যে বিয়ের দিকে এগোতে চলেছে, তার ইঙ্গিত নেহার ওই অনুষ্ঠানে দিয়েছেন বলিউডের খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও! সাফ জানিয়েছেন তিনি- ২০১৮ সালে ক্রমশ ঘনিষ্ঠ হয়ে উঠবে আলিয়া আর রণবীরের সম্পর্ক যা বিয়েতে পূর্ণতা পেতেও পারে!

alia bhatt and ranbir kapoor

যদিও বলিউড আলিয়া আর রণবীরের এই সম্পর্কের ব্যাপারে খুব একটা খুশি নয়। আর সেটা আলিয়ার কথা মাথায় রেখেই! “আসলে সম্পর্ককে রণবীর কোনো দিনই খুব একটা গভীর জায়গা থেকে নেন না। এর আগে যে নায়িকারাই তাঁকে ভালোবেসে বিয়ের জন্য তৈরি হয়েছেন, কেরিয়ার ছেড়ে দেওয়ার কথা ভেবেছেন, সবার হৃদয়ই ভেঙেছেন রণবীর। আমরা চাই না- আলিয়ার সঙ্গেও সেটা হোক! সবে সিদ্ধার্থর সঙ্গে ওঁর সম্পর্ক ভেঙেছে, তার পর কাউকে একটা নিয়ে থিতু হতে চাইছেন তিনি! কিন্তু সেই জায়গাটা রণবীর কাপুরের কাছ থেকে পাওয়া যাবে না”, জানিয়েছেন অয়নের দলে কাজ করার সূত্রে রণবীরকে খুব ভালো মতোই চেনেন- এমন এক ব্যক্তি!

alia bhatt and ranbir kapoor

তা হলে কি চিন্তার কারণ আসছে আলিয়া ভাটের জীবনে? আপনার কী মনে হয়?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here