ওয়েবডেস্ক: শরৎ কাটারিয়ার কথা মনে পড়ছে? বলিউডের সে-ই পরিচালক, যিনি ভূমি পেরনেকর আর আয়ুষ্মান খুরানাকে নিয়ে বানিয়েছিলেন ‘দম লাগাকে হেঁইসা’?

সেই শরৎ এ বার নতুন ছবি ‘সুই ধাগা’-র শুটিং পুরোদমে করে চলেছেন অনুষ্কা শর্মা আর বরুণ ধাওয়ানকে নিয়ে। তারই ফার্স্ট লুক হিসাবে একই ছবি দুই অ্যাঙ্গেল থেকে নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করে নিলেন অনুষ্কা আর বরুণ। জানালেন, ছবির দুই কেন্দ্রীয় চরিত্র মমতা আর মৌজি দর্শকের দরবারে হাজিরা দিতে চলেছেন।

তার পরেই চিত্তির! কেন না, অর্জুন কাপুর সে সব ছবি দেখে যে সব মন্তব্য করছেন, তা খুব একটা সহজ নয়। যেমন অনুষ্কার মন ভালো করে দেওয়া হাসি দেখে নায়িকার ইনস্টাগ্রাম পোস্টে তাঁর কমেন্ট- ‘কিতনি খুশ লাগ রহি হ্যায় তু’! এ কি প্রকারান্তরে কটাক্ষ? তিনি কি বলতে চাইছেন নবপরিণীতা অনুষ্কা স্বামী বিরাট কোহলির অনুপস্থিতিতে মোটেই ব্যথিত নন?

sui dhaaga

আর বরুণ ধাওয়ানের ছবির গোঁফ নিয়েও বিদ্রুপ করতে ছাড়েননি তিনি। বরুণের ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করেছেন তিনি- ‘সচ মুচ কা হিরো’! যদি ভাবেন, এ স্রেফ শব্দ নিয়ে মজা করা, তা হলে একেবারে শেষে অর্জুনের ইনস্টাগ্রাম ভিডিওয় চোখ রাখুন! যেখানে বরুণের স্বভাব তুলে খোঁটা দিচ্ছেন নায়ক!

sui dhaaga

দাবি করছেন সেই ভিডিওয় অর্জুন- এমন কোনো আপনজন নেই, যাঁকে বরুণ ধাওয়ান ঠকাননি!

AK dialogue 1 @arjunkapoor

A post shared by Varun Dhawan (@varundvn) on

বলুন এ বার কী বলবেন?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here