অবশেষে মুখ খুললেন দীপিকা, জানালেন কেমন হতে চলেছে তাঁর বিয়ে!

0
1996
deepveer

ওয়েবডেস্ক: রণবীর সিংকে ইতিমধ্যেই বেশ কয়েক বার বিয়ে করে ফেলেছেন দীপিকা পাড়ুকোন। আলবাত রুপোলি পর্দার জগতে! যার শুরুটা হয়েছিল ‘ফাইন্ডিং ফ্যানি’ দিয়ে। সেটা ছিল এক পুরোদস্তুর খ্রিস্টান বিয়ে। এর পর ‘রাম লীলা: গোলিয়োঁ কি রাসলীলা’-য় রণবীরকে তিনি বিয়ে করলেন পালিয়ে গিয়ে, হোটেলের ঘরে। সে বারের বিয়ে ছিল গান্ধর্ব মতে, পারস্পরিক সম্মতি আর ‘এক চুটকি সিন্দুর’ ছাড়া আর কিছুই দরকার হয়নি।

সবার শেষের বিয়েটায় তো রীতিমতো ‘মস্তানি’- প্রবল ঝড়-জলের রাতে মাথার উপরে জেগে থাকা নিবিড় কালো আকাশকে সাক্ষী করে একসঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার! তার আগে অবশ্য এক ভারতীয় প্রথাও মানা হয়েছিল, যেখানে পুরুষের দেওয়া অস্ত্র নারীর গ্রহণ করাকে বিয়ে বলা হয়! এই অভিনব বিয়ে পর্দায় দেখা গিয়েছিল ‘বাজিরাও মস্তানি’-র সৌজন্যে!

আরও পড়ুন: বিয়ের আগে দীপিকার জবানবন্দি, জানিয়ে দিলেন কী করেছিলেন রণবীর কাপুরের সঙ্গে প্রথম দিনে

তবে এ বারের বিয়েটাই যে হতে চলেছে রীতিমতো জমকালো, সে কথা আর আলাদা করে না বললেও চলে! কেন না, এ নিয্যস বাস্তব জীবনের বিয়ে। যার শুরুটা অনেকেই বলছেন হয়ে গিয়েছে দীপবীরের মলদ্বীপের ছুটিতে বাগদানের মধ্যে দিয়ে। সে নিয়ে ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই না বললেও এ বার কিন্তু নায়িকা নিজেই জানিয়ে দিচ্ছেন- ঠিক কী রকম হতে চলেছে তাঁর স্বপ্নের বিয়ে!

সম্প্রতি এক ঘর লোকের সামনে এ কথা দীপিকা পাড়ুকোন কবুল করেছেন নেহা ধুপিয়ার কাছে। নেহার টক শো-তে হাজির হয়ে বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। অনুষ্ঠানটি এখনও পর্যন্ত সম্প্রচারিত হয়নি। তা, সেখানে কী জানালেন নায়িকা?

আরও পড়ুন: ছেলের বাড়ি থেকে দেওয়া হল ‘সব্যসাচী’র বিয়ের শাড়ি আর হিরের গয়না, বাগদান সেরে ফেললেন দীপবীর

সত্যের খাতিরে বলতেই হচ্ছে- খুব বেশি কিছু জানাননি তিনি! বিয়ে নিয়ে একেই তো নজরদারি চালাচ্ছে সবাই, তার উপরে পুরোটা বলে দিলে কী আর রক্ষা আছে! ভক্ত আর পাপারাজ্জিদের ভিড়ে যে বিয়ে তখন ভন্ডুল হয়ে যাবে! ফলে, নেহার সঙ্গে দীপিকার কথাবার্তা হল মূলত বিয়ের সাজ নিয়েই!

জানতে চেয়েছিলেন নেহা- বিয়েতে দীপিকা কোন ডিজাইনারের পোশাক পরবেন- মণীশ মালহোত্রা না সব্যসাচী মুখোপাধ্যায়? নেহার প্রশ্নটা করতে যা দেরি, সঙ্গে সঙ্গে সব্যসাচীকেই বেছে নিলেন নায়িকা! মনে করে দেখুন, মলদ্বীপের বাগদানেও নায়িকাকে রণবীরের পরিবার থেকে দেওয়া হয়েছিল ‘সব্যসাচী’-র শাড়িই! এ বার তার কারণটা বেশ বোঝা যাচ্ছে!

আর এ-ও জানিয়েছেন দীপিকা, রণবীর কেমন ভাবে বিয়েতে সাজলে তাঁর সেটা মনে ধরবে! “ও যা খুশি পরুক, শুধু সেটা বিদঘুটে না হলেই হল”, হবু স্বামীর ফ্যাশন সেন্স নিয়ে কটাক্ষ করেছেন নায়িকা নেহার শো-তে!

বাকি খবরের জন্য আপাতত অপেক্ষা চলুক!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here