ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, হবু শ্বশুরবাড়ি বেশ রক্ষণশীল! বিয়ের আগে থেকেই যেমন হবু বউমার নানা ব্যাপারে মতামত চাপিয়ে দিচ্ছে রণবীর সিংয়ের পরিবার, তেমনই বিয়ের পরেও বউমাকে রাখতে চাইছে নজরদারিতে!

ranveer singh

সেই জায়গা থেকেই কি বিয়ের পরে রণবীর সিংয়ের পরিবারের সঙ্গে একই বহুতলে থাকতে বাধ্য হচ্ছেন দীপিকা পাড়ুকোন? না কি এ নায়কের সিদ্ধান্ত- বিয়ের পরে মা-বাবাকে ছেড়ে নতুন কোনো বাড়িতে গিয়ে উঠবেন না?

deepika padukone

বলা মুশকিল! তবে এ খবরে কোনো ভুল নেই যে দীপিকার জন্য প্রায় একটা মহলের বিলাসিতার বন্দোবস্তই করছেন রণবীর সিং। জানা গিয়েছে, মুম্বইয়ের খার অঞ্চলের যে বহুতলে মা-বাবার সঙ্গে থাকেন তিনি, সেখানেই একটি তলা কিনে ফেলেছেন নায়ক। সেই তলার দু’টি ফ্ল্যাট ভেঙে জোড়া লাগিয়ে গড়ে তোলা হচ্ছে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

deepika padukone

এবং, মিস্ত্রিদের সেই সংক্রান্ত কাজের তদারকি করছেন দীপিকা নিজেই! রণবীর আপাতত বিয়ের জন্য যত তাড়াতাড়ি হয়, রাত-দিন এক করে শেষ করছেন হাতে থাকা ছবির কাজ! এ দিকে দীপিকা এখনও পর্যন্ত নতুন কোনো ছবি সই করেননি, যার জেরে তাঁর আপাতত সময়ের অভাব নেই। ফলে শ্বশুরবাড়ির লোকদের হাতে কিছু না ছেড়ে নিজেই এটা-সেটা হুকুম দিয়ে সাজিয়ে তুলছেন তাঁর নয়া বাড়ি।

deepika padukone

পাশাপাশি, মায়ের সঙ্গে বিয়ের গয়না কেনাকাটার কাজও করে চলেছেন নায়িকা। সম্প্রতি মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে মুম্বইয়ের বান্দ্রার এক গয়নার দোকানে হাজিরা দিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, সেখান থেকে মায়ের পরামর্শ আর নিজের মর্জি- এই দুই মিলিয়ে কিছু সোনার গয়না কেনাকাটা করেছেন নায়িকা!

deepika padukone

কেমন লক্ষ্মী মেয়ে বলুন দেখি! নিজের বিয়ের জোগাড়যন্ত্র এমন করে আর ক’জনেই বা সামলাতে পারেন!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here