ওয়েবডেস্ক: নিউরোএন্ডোক্রাইন টিউমারের সঙ্গে প্রাণপণে লড়ে চলেছেন তিনি। কেমন আছেন, তা জানার কোনো উপায় নেই। নায়ক নিজেই রাখেননি সত্যি বলতে কী! শুধু প্রতিশ্রুতি দিয়েছেন, ঠিক সময় এবং সুযোগে খবর পাঠাবেন স্বাস্থ্যের।

irrfan khan

কিন্তু মাস দুই হয়ে গেল, ইরফান খানের তরফে কোনো খবর পাওয়া যায়নি। সেই এপ্রিল মাসে ধরা দিয়েছিল তাঁর শেষ টুইট। যেখানে রাইনার মারিয়া রিলকের একটি কবিতা উদ্ধৃত করেছিলেন তিনি। যে কবিতা এক গভীর রাতে জেগে ওঠার পর এক মানুষের উপলব্ধির বিবরণ দিয়েছিল। ঈশ্বর যাকে জীবনের মানে খুঁজে বের করার জন্য একা ছেড়ে দিয়েছে জগৎ পারাবারে।

বোঝা গিয়েছিল স্পষ্ট, শারীরিক নয়, মানসিক দিক থেকে কী রকম আছেন, সে সংবাদই নায়ক দিয়েছেন সবাইকে সোশ্যাল মিডিয়া মারফত। আর এ বার যে টুইটটি করলেন, তার বয়ান কী বলছে?

irrfan khan

ইরফানের সাম্প্রতিক এই টুইটটি সত্যি বলতে কী, মুক্তির অপেক্ষায় থাকা তাঁর নতুন ছবি ‘কারবাঁ’-র প্রচার। যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন মিথিলা পালকর এবং ডালকর সলমন। মিথিলা এর আগে জনপ্রিয় হয়েছেন ওয়েব সিরিজ ‘লিটল থিংস’-এর সৌজন্যে। কিন্তু এটাই তাঁর প্রথম ছায়াছবি। অন্য দিকে, ডালকর সলমন দক্ষিণী ছবির জগতে স্টার হলেও বলিউডে এই ছবি দিয়েই পা রাখলেন।

তাই লিখেছেন ইরফান, “আরম্ভের মধ্যে এমন এক সারল্য থাকে যা অভিজ্ঞতা দিয়ে কেনা যায় না। মিথিলা এবং ডালকর সলমনকে অজস্র ধন্যবাদ। যাত্রায় যোগ দেওয়ার জন্য। দুটো যাত্রা- আমার এবং ছবির!”

এর পরে আমাদের তরফে প্রতীক্ষা ছাড়া আর কিছুই করার নেই। দুটো প্রতীক্ষা- ১০ অগস্ট ছবি মুক্তির এবং ইরফানের পরের টুইট পাওয়ার!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here