ওয়েবডেস্ক: সেই তো আবার কাছে এলে! ঠিক এই কথাটাই কি বলবেন খবরটা জানার পরে?

বলিউডে তুমুল হইচই – ফের এক সঙ্গে কাজ করতে চলেছেন করিনা কাপুর খান আর শাহিদ কাপুর! তাঁদের এক ফ্রেমে মিলিয়ে দিতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। শোনা যাচ্ছে, এই ছবিটা ‘জব উই মেট’-এর দ্বিতীয় পর্ব হতেও পারে। আবার, নতুন কোনো গল্পও রুপোলি পর্দায় ফাঁদতে পারেন ইমতিয়াজ বিখ্যাত এই জুটিকে কেন্দ্রে রেখে।

খবরটা চাউর হতেই সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই নিয়ে প্রশ্ন করা হয় শাহিদকে। “আমার ছবিটা করতে কোনো আপত্তি নেই। জব উই মেট-এর পর থেকে বসে আছি – কবে আবার ইমতিয়াজের সঙ্গে কাজ করার সুযোগ আসবে। এ বার যখন এল, সেই সুযোগ হাতছাড়া করব না”, জানিয়েছেন শাহিদ।

এর পরেই এসেছে সেই অবশ্যম্ভাবী প্রশ্ন – করিনাও কি ছবিটা করতে রাজি হয়েছেন? “সেটা আপনারা ওঁকেই জিজ্ঞাসা করুন না”, সংক্ষিপ্ত জবাব নায়কের!

করিনা এ বিষয়ে এখনও কিছু না জানালেও বলিউডে কিন্তু ভালো মতোই কানাকানি শুরু হয়ে গিয়েছে। সবাই বলছেন, আসন্ন সদ্ভাবের ইঙ্গিত দিতেই না কি শাহিদের স্ত্রী মীরার মতো সেজেগুজে সম্প্রতি পথে বেরিয়েছিলেন করিনা। আর তাঁদের মিটমাট হয়ে গিয়েছে বলেই ইমতিয়াজ সাহস করে সংবাদমাধ্যমে খবরটা দিয়েছেন।

আরও পড়ুন: ফের জ্বলেছে পুরনো প্রেমের আগুন, শাহিদের স্ত্রীর মতো সেজে পথে বেরোলেন করিনা

ভালো কথা! এত দিন পরে বলিউডের এই কিংবদন্তি জুটি পর্দায় ফিরছেন, তাতে সবারই আনন্দ পাওয়ার কথা। কিন্তু পাশাপাশি ইমতিয়াজকে নিয়েও শুরু হয়েছে হাসাহাসি।

তার কারণটা কী?

বলিউড বলছে, ইমতিয়াজের মাথা থেকে ‘জব উই মেট’-এর ঘোর এখনও না কি কাটেনি। যে জন্য অনুষ্কা শর্মা আর শাহরুখ খানকে নিয়ে তৈরি ছবিটার নামও তিনি ‘দ্য রিং’ থেকে বদলে রেখেছিলেন ‘জব হ্যারি মেট সেজল’!

শুধু তা-ই নয়! ‘জব উই মেট’-এর পরে পরিচালকের কোনো ছবিই আর ভালো ব্যবসা দিতে পারেনি বক্স অফিসে। ‘হাইওয়ে’, ‘তামাশা’, ‘জব হ্যারি মেট সেজল’ – সব মুখ থুবড়ে পড়েছে এক এক করে। সমালোচকরা ভালো বললেও দর্শক এই সব ছবি দেখে আদপেই খুশি হয়নি। তাই ফের পুরোনো মদটাই নতুন বোতলে ভরে বিক্রি করতে চলেছেন ইমতিয়াজ!

দেখা যাক! ‘জব উই মেট’ তো অনেকেরই প্রিয় ছবি! আশা করাই যায়, ইমতিয়াজের মতো বিপুল পরিমাণও দর্শকও ফের মজতে চাইবেন করিনা-শাহিদের রসায়নের নেশায়!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here