বিয়ের পিঁড়িতে বসার আগে মেয়েকে বাবার কাছে পাঠালেন করিশ্মা, ভাইরাল হল ছবি

0
3287
karishma kapoor

ওয়েবডেস্ক: প্রথম যখন শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন করিশ্মা কাপুর, তখন প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর সম্পর্কে তাঁর অভিযোগ ছিল বেশ গুরুতর। সংবাদমাধ্যমকে দেওয়া বিবৃতিতে জানিয়েছিলেন নায়িকা- তাঁকে এবং ছেলেমেয়েকে প্রায় নিয়মিত দৈহিক অত্যাচারের শিকার হতে হতো! সেই অভিযোগকে অবলম্বন করেই মূলত সঞ্জয়ের সঙ্গে ছেলে কিয়ান আর মেয়ে সামাইরাকে দেখাও করতে দিতেন না করিশ্মা।

কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবি সবাইকে চমকে দিল! যেখানে দেখা যাচ্ছে, সঞ্জয় বেশ হাসিখুশি ভাবেই বসে আছেন মেয়ে সামাইরার সঙ্গে। দু’জনকে বেশ আহ্লাদিতও দেখাচ্ছে। এমনকী, দু’জনেই পরে রয়েছেন কালো রঙের পোশাক। ছবি দেখে কার সাধ্য এটা বলার যে একদা বাবা আর মেয়ের সম্পর্কটা মোটেও সহজ ছিল না!

সব চেয়ে অবাক হওয়ার মতো ব্যাপারটা হল- ছবিটা নায়িকা নিজেই পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। অর্থাৎ, প্রাথমিক ভাবে এটাই মনে হবে যে সঞ্জয়ের সঙ্গে মেয়ের দেখা-সাক্ষাত নিয়ে তাঁর আর আপত্তি নেই। না-ই থাকতে পারে! বাবা যদি মারধর না করেন, তবে মেয়েকে তাঁর কাছ থেকে কেনই বা দূরে রাখতে চাইবেন মা?

আরও পড়ুন: করিশ্মা মুখ খুললেই বিয়ে, জানালেন বাবা রণধীর কাপুর

সমস্যা হল, বলিউডের গুজব এক অন্য কারণ দর্শাচ্ছে! বলছে, এক দিকে যেমন করিশ্মার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে, তেমনই আইনি মতে তা সাঙ্গ হয়েছে তাঁর বর্তমান বয়ফ্রেন্ড সন্দীপ তোশনিওয়ালের জীবনেও। সে ক্ষেত্রে বিয়ে করে সংসার পাততে তেমন কোনো বাধা নেই- কেবল ছেলে কিয়ান আর মেয়ে সামাইরা ছাড়া!

সেই গুজব বলছে, এ বার সন্দীপকে বিয়ে করে নতুন সংসার পাততে চলেছেন বলেই করিশ্মা চাইছেন, সঞ্জয়ও একটু ছেলে-মেয়ের দায়িত্ব নিন! হাজার হোক, সন্দীপ তো সৎ-বাবাই! তাঁর সঙ্গে সামাইরা আর কিয়ানের সম্পর্ক যত ভালোই হোক না কেন, সেখানে তো আর রক্তের বাঁধন নেই! অন্য দিকে, সঞ্জয়ও এখন শেষ পর্যন্ত করিশ্মাকে মুক্তি দিয়েছেন এই আশায় যে ছেলে-মেয়ের সঙ্গে হয়তো সম্পর্কটা একটু সহজ হবে!

karishma kapoor
করিশ্মা কাপুর আর সন্দীপ তোশনিওয়াল

তা ছাড়া আরও একটা ব্যাপার আছে। ছেলের নাম করিশ্মা সব সময়েই বলেন- কিয়ান রাজ কাপুর! অর্থাৎ, ছেলের ব্যাপারে সঞ্জয়ের পরিবারের কোনো সূত্র তিনি মানতে নারাজ। মেয়ে সামাইরার নামের সঙ্গে কিন্তু রাজ কাপুরের নাম যোগ করেননি তিনি। সামাইরা শুধুই কাপুর! সে দিক থেকে দেখলেও মেয়েকে সঞ্জয়ের সঙ্গে দেখা করার অনুমতি দিতে তার অনিচ্ছা থাকার কথা নয়।

দেখা যাক শেষ পর্যন্ত ব্যাপারটা কোন দিকে যায়! সবাই যাতে ভালো থাকেন, সেটাই তো কাম্য! তাই নয় কি?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here