ওয়েবডেস্ক: শিরোনাম দেখে আপনি চোখ কপালে তুলতেই পারেন! বলতেই পারেন- এ সব হচ্ছেটা কী?

আসলে স্টিরিওটাইপ তকমাটা ঘাড় থেকে অনেক দিন হয়ে গেল ঝেড়ে ফেলেছে টলিপাড়ার ফিল্ম কারখানা। প্রত্যেক দিনেই তাই একেকটা নতুন ছবি তৈরির খবর আসে যা চমকে দেয় সবাইকে।

এই যেমন বাংলা ছোটো পর্দার বিখ্যাত চিত্রনাট্যকার দেবপ্রতিম দাশগুপ্তর কথাই ধরা যাক না! নতুন ছবির চিত্রনাট্য লিখে এ বার শুটিংয়ের জন্য তিনি কোমর বাঁধছেন। ছবির নাম ‘ঈশ্বর’। যার নামভূমিকায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

জানা গিয়েছে, দেবপ্রতিমের ছবির ঈশ্বর পেশায় কবরখানার পাহারাদার। যে বিশ্বাস করে মনে-প্রাণে, জীবনের সব সমস্যার শেষে মানুষ শান্তিতে ঘুমিয়ে থাকে কবরের গহ্বরে। তাই ঈশ্বর কবরখানায় কাউকে জোরে কথা বলতে দেয় না। এমনকী, রাতে টহল দেওয়ার সময় ঘুমপাড়ানি গানও গায় কবরের পাশে পাশে গিয়ে।

তেমনই চরিত্রের চমক নিয়ে সবাইকে থ করে দিচ্ছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও! দুপুর ঠাকুরপো-র উমা বউদি এমনিতেই হইচই ফেলে দিয়েছেন শহরে। সেই বঙ্গললনার চরিত্র ছাড়াও ওই ওয়েব-সিরিজে নায়িকা এ বার দেখা দিলেন এক ভোজপুরি আইটেম গার্লের ভূমিকায়। ভিডিওয় চোখ রাখুন, চমকে যাবেন স্বস্তিকার ভোলবদলে!

অন্য দিকে, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের নতুন চরিত্রের সঙ্গেও জুড়ে রয়েছে নাচের প্রসঙ্গ। উইন্ডোজ-এর প্রযোজনায় রসগোল্লা নামে যে নবীন ময়রার বায়োপিক বানাচ্ছেন পরিচালক পাভেল, সেখানে শুভশ্রীকে দেখা যাবে এক রাজনর্তকীর চরিত্রে। নর্তকী বেশে নিজের ছবিও শেয়ার করেছেন নায়িকা ফেসবুকে, দেখতেই তো পাচ্ছেন তা!

আর কী! আপাতত অপেক্ষা চলুক ছবিগুলো মুক্তির!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here