সলমনের সঙ্গে বিয়েটা কি ঝুলে রয়েছে? চমকে যাবেন লুলিয়ার বিবৃতিতে!

0
979
lulia vantur

ওয়েবডেস্ক: গুজব রটছে তো রটছেই! তার আর শেষ নেই! সবাই জানতে উৎসুক- সত্যিই কি সলমন খান বিয়ে করতে চলেছেন লুলিয়া ভান্টুরকে?

এখন এ নিয়ে সলমনকে যদি কিছু জিজ্ঞাসা করা হয়, তবে সরাসরি উত্তর তো তিনি কোনো দিনই দেন না। কেবলই বলেন, যে মামলাগুলো ঝুলছে, সেগুলোতে বেকসুর খালাস পেলে তবেই বিয়ের কথা ভাববেন। তবে কাকে বিয়ের কথা ভাববেন- সে কথা থেকে যায় তাঁর মনেই!

তা বলে লুলিয়া ভান্টুর কিন্তু মুখ বুজে রইলেন না। বরং যা দেখা গেল, মুখ খুলতেই বেশি স্বচ্ছন্দ বোধ করছেন তিনি। এবং, তাঁর জবানবন্দি থেকে বিয়ের ব্যাপারে সদর্থক খবরই পাওয়া গেল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন খান এবং তাঁর বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন এই রোমানিয়ার সুন্দরী। তবে একটুও অপ্রতিভ হলেন না তিনি। বরং যা জানালেন, তা চমকে দেবে অনেককেই।

“জানি, আমার সঙ্গে সলমনের বিয়ে নিয়ে আকছার নানা গুজব রটে। বিশ্বাস করুন, আপনারা যা শোনেন, তার বেশির ভাগটাই সত্যি নয়”, প্রাথমিক ভাবে শুধু এটুকু বলেই ক্ষান্ত থেকেছেন লুলিয়া।

কিন্তু, পরে যা বলেছেন, একটু তাকানো যাক সে দিকে। “আসলে কী জানেন, জীবন আমাদের কোন পথে নিয়ে যায়, আগে থেকে তার কোনো হদিশ পাওয়া যায় না। এই দেখুন না, বছর কয়েক আগেও আমি জানতাম যে জীবনের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আমায় একাই নিতে হবে। আর এখন দেখুন, আমি জানি সলমন আমার পাশে আছে। ফলে কখন কী হয়, এখনই কী করে বলি বলুন তো?” এক গাল হেসে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তিনি।

বাকিটা আপনি-ই বুঝুন! যে সিদ্ধান্ত নেবেন লুলিয়ার এই মন্তব্য থেকে, সেটাই স্বাগত!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here