ওয়েবডেস্ক: বিয়ে নিয়ে টুইট করার কী একটা প্রতিশ্রুতি দিয়েছিলেন না সলমন খান?

salman khan

হ্যাঁ, তা দিয়েছিলেন বটে! গত বছরে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে বিয়ে ঠিক হয়ে গেলে তা জানার জন্য সাংবাদিকদের আর তাঁকে প্রশ্নবাণে জর্জরিত করতে হবে না। বরং, তিনি নিজেই সবার সুবিধার জন্য টুইট করে জানিয়ে দেবেন খবরটা!

সেই কথাই কি ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসের ছয় নম্বর দিনে রাখলেন নায়ক?

salman khan

উঁহু! তা বলা যাবে না! এই বাংলার এক কবি তো সে-ই কবেই লিখে গিয়েছেন- কেউ কথা রাখে না! কাজেই সলমনও যে রাখবেন- তেমন প্রত্যাশা কী করে করা যায়?

আরও পড়ুন: সলমনের সঙ্গে বিয়েটা কি ঝুলে রয়েছে? চমকে যাবেন লুলিয়ার বিবৃতিতে!

salman khan

করা যায় না বলেই মঙ্গলবারে তাঁর টুইট সবাইকে প্রাথমিক ভাবে বেশ বড়োসড়ো একটা ধাক্কার মুখে দাঁড় করিয়ে দিল। কেন না, টুইটে যে সাফ লিখেছেন সলমন- ‘মুঝে লড়কি মিল গয়ি’! রোমান হিন্দিতে বেশ গোটা গোটা করেই লেখা, কাজেই ভুল হওয়ার কথা নয়!

salman khan

তা হলে কি এত দিনে জুতসই পাত্রী খুঁজে পেলেন সলমন বিয়ের জন্য? আর তা-ই যদি হয়, তবে সেই কনেটি কে? ক্যাটরিনা কাইফ না লুলিয়া ভান্টুর?

সেই মেয়েটির নাম ওয়ারিনা! তবে তিনি সলমনের জীবনবৃ‌ত্তে এলেও তাঁর সংসারবৃত্তে আসবেন না। কেন না, এই মেয়েটিকে সলমন বেছে নিয়েছেন নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘লাভরাত্রি’-র নায়িকা হিসাবে। যে ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁর বোন অর্পিতার স্বামী আয়ুষ শর্মাকে। আর তার জন্যই দিন কয়েক ধরে নাগাড়ে চলছিল নায়িকা বাছাইয়ের পালা!

salman khan

লোকজনকে চমকে দিয়ে প্রথম টুইটটির ঘণ্টা দুয়েক পরে ওয়ারিনার ছবি পোস্ট করে পুরো ব্যাপারটা সবাইকে জানিয়েও দিয়েছেন সলমন। কিন্তু বুঝতে পারেননি, আরেকটা চমক অপেক্ষা করে ছিল তাঁর জন্য। যা এল এক কন্ডোম প্রস্তুতকারক সংস্থার তরফ থেকে।

দেশের জনপ্রিয় এই কন্ডোম ব্র্যান্ড ‘মুঝে লড়কি মিল গয়ি’ লেখা টুইটটি দেখতে পেয়েই শুভেচ্ছাবার্তা জানিয়েছে নায়ককে! তা কি বিয়ের খবর প্রত্যাশা করে?

আরও পড়ুন: বিয়ে না করেই বাবা হও, সলমনকে সুপরামর্শ রানির!

salman khan

না কি এ বলিউডের কুখ্যাত কাস্টিং কৌচের প্রতি কটাক্ষ? আপনার কী মনে হয়?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here