ওয়েবডেস্ক: এ কি চারুলতার গল্প?

আপাতদৃষ্টিতে তা-ই মনে হতে পারে বটে! রবীন্দ্রনাথ ঠাকুরের যে বড়ো গল্পকে সত্যজিৎ রায় অমর করে রেখেছেন ছায়াছবির রুপোলি পর্দায়, সেই খাতেই কি এখন বইছে অনুষ্কা শর্মার জীবন? সেখানে যেমন স্বামীসঙ্গ থেকে বঞ্চিত হয়ে চারুলতা তুতো-দেওর অমলের রুমালে নামের অক্ষর সেলাই করে দিয়েছিল, অনুষ্কা শর্মাও কি এখন সেটাই করছেন?

সত্যি বলতে কী, এই নিয়ে কানাকানির খুব একটা অবকাশ নেই। অনুষ্কা শর্মা বিয়ের পরে স্বামীকে কাছে পাচ্ছেন না ঠিকই, সেলাই শিখছেন সেটাও ঠিক, তাও বরুণ ধাওয়ানের জন্য সেটাও মিথ্যা নয়! কিন্তু এখানে ত্রিকোণ প্রেমের জায়গা নেই। কেন না, নায়িকার এই সূচীশিল্প নিতান্তই ছবির জন্য।

জানা গিয়েছে, নিজের প্রযোজনা সংস্থা থেকে অনুষ্কার পরের যে ছবিটা তৈরি হচ্ছে, তার নাম ‘সুই ধাগা’। দু’জন মানুষ সেলাইয়ের মাধ্যমে কী ভাবে স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠল, সেই গল্পই বলবে এই ছবি। যেহেতু সেলাই নিয়ে ছবি, সেহেতু এখন মনপ্রাণ দিয়ে ছুঁচ-সুতোর কারিগরিতে মেতেছেন নায়িকা।

“সেলাই আমার কাছে খুব একটা নতুন জিনিস নয়। ওটা আমি পারি। তবে সেটা তো পেশাদারি নয়। ফলে অভিনয় যাতে নিখুঁত হয়, তাই একটু নতুন করে ঝালিয়ে নিচ্ছি”, জানিয়েছেন অনুষ্কা।

তবে অনুষ্কা একাই নন! বরুণ ধাওয়ানও এখন দিন-রাত এক করে ফেলছেন ছুঁচ-সুতো নিয়ে। তবে অনুষ্কা সেটা হাতে করলেও বরুণের সম্বল সেলাই মেশিন। যেমনটা ছবিতে দেখছেন আর কী!

‘সুই ধাগা’-র ভাঁড়ারে আরও কী চমক আছে, তা এখনই জানা না গেলেও একটা জিনিস কিন্তু চলে এসেছে সামনে। সেটা হল ছবিতে নায়িকার লুক! একটা নীল রঙের শাড়ি পরে, ‘নো মেক আপ’ লুকে অনুষ্কা হেঁটে যাচ্ছেন শুটিং ফ্লোরে, সেই ছবি দেখতে দেখতে ভাইরাল হয়ে গিয়েছে। বাকিটা রয়েছে প্রকাশের অপেক্ষায়।

এবার দেখার, অনুষ্কার এই হাতের কাজের সৌজন্যে খেলা সেরে বাড়ি ফিরে বিরাট কোনো সারপ্রাইজ পান কি না!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here