ওয়েবডেস্ক: তা হলে এটা গুজবই? মানে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের সম্পর্কটা?

priyanka chopra

সত্যি বলতে কী, বলা মুশকিল! কেন না, এক দিকে নিকের বন্ধুরা যেমন দাবি করছেন যে দুজনের মধ্যে কিছুই নেই, অন্য দিকে তেমনই এ বার বিবৃতি দিচ্ছেন প্রিয়াঙ্কার বন্ধুরাও।

priyanka chopra and nick jonas

“সন্দেহ নেই, নিক খুব বড়ো মনের মানুষ। ও যেমন করে নারীদের শ্রদ্ধা করতে জানে আর তাঁদের আনন্দ দিতে পারেন, তেমনটা খুব কম মানুষই পারে”, ১০ বছরের ছোটো প্রেমিকটি কোথায় এগিয়ে, তা স্পষ্ট করার জন্য নিকের জনৈক বন্ধুর এই উদ্ধৃতি সঙ্গে রাখা যেতে পারে! এবং সম্পর্কটা যে অনেকটাই যৌন, তা প্রমাণ করছে গায়কের আরেক বন্ধুর এই বিবৃতি- “আসলে নিক সব সময়েই ওর চেয়ে বয়সে বড়ো নারীদের সঙ্গে সম্পর্কে জড়ায়। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও সেটাই হয়েছে। ওঁর মতো সব দিক থেকে জুতসই নারী নিক পাবে কোথায়!”

priyanka chopra

পাশাপাশি, আরেক বিস্ফোরক বিবৃতি সংবাদমাধ্যমে দিলেন নায়িকার এক ঘনিষ্ঠ বন্ধু। “আমরা সবাই অনেক দিন ধরেই জানি- প্রিয়াঙ্কা কাকে ভালোবাসে! এবং সেই ব্যক্তিটি মুম্বইতেই থাকেন। এর আগে বার বার সম্পর্ক ভেঙেছে বলে এ বার আর প্রিয়াঙ্কা তাঁর কথা সংবাদমাধ্যমের কাছে জানায়নি। তবে এটুকু বলতে পারি, সম্পর্কটা বিয়ের দিকেই এগিয়ে চলেছে। বিয়ের তারিখ ঠিক হয়ে গেলেই তিনি কে, কী করেন- সেই সব কিছু জানিয়ে দেবে প্রিয়াঙ্কা”, দাবি বন্ধুটির!

priyanka chopra and nick jonas

কিন্তু নিকের সঙ্গে অন্তরঙ্গ ভাবে নায়িকাকে অনেক জায়গাতেই চোখে পড়ছে। তা হলে কি মুম্বইয়ের মানুষটির সঙ্গে সম্পর্ক এখন আর নেই? যা বন্ধুরা স্পষ্ট ভাবে জানেন না? কেন না, অন্যের মনে কষ্ট প্রিয়াঙ্কা দেবেন বলে তো মনে হয় না!

priyanka chopra

আপনার কী মনে হয়?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here