বিয়ে না করেই বাবা হও, সলমনকে সুপরামর্শ রানির!

0
911
rani mukerji

ওয়েবডেস্ক: প্রতি বছরে নতুন করে জল্পনাটা ওঠে- এবার হয়তো নিকাহ সেরে ফেলবেন সলমন খান! কিন্তু কই, দিন কয়েক যেতে না যেতেই টের পাওয়া যায়- সব খবরই ভুয়ো! একা থাকার স্বাধীনতা কিছুতেই আর বিসর্জন দেন না নায়ক! ও দিকে, বাড়তে থাকে তাঁর মা সুশীলা চরকের হা-হুতাশ- বড়ো ছেলের তরফ থেকে নাতি বা নাতনির মুখ দেখা আর হয়তো সম্ভব হল না এ জীবনে! এ নিয়ে একবার সংবাদমাধ্যমের কাছে মুখও খুলেছিলেন আম্মি খান- “বড়ো ছেলেটা সেই দামড়াই রয়ে গেল! এখনও আমাকে একটা নাতি বা নাতনি উপহার দিতে পারল না!”

তা, এক মেয়ের মনের কষ্ট যে আরেক মেয়েই ভালো মতো বোঝেন- এ নিয়ে কোনো সন্দেহের অবকাশ আছে কি? থাকলেও এই ঘটনায় তা রাখা চলবে না। কেন না, মায়ের মনোকষ্ট ঘোচাতে সলমনকে এবার দাওয়াই বাতলে দিলেন আরেক নারী! তাও যে-সে কেউ নন, খোদ রানি মুখোপাধ্যায়। কী বললেন তিনি?

“মাকে একটা নাতি বা নাতনি উপহার দেওয়ার জন্য তোমার বিয়ে করার দরকারটা কোথায় বলো তো? আমার পরামর্শটা মেনে নাও! বিয়ে কাটাও, কিন্তু বাবা হও! ব্যস, তাহলেই আর মা অভিযোগ করবেন না”, ‘বিগ বস’-এর ফ্লোরে নয়া ছবি ‘হিচকি’-র প্রচার সারতে এসে নায়ককে সদুপদেশ নায়িকার!

ভাবছেন, রানি নিশ্চয়ই সন্তান দত্তক নেওয়ার কথা বলছেন? ঠিক যেমনটা করেছেন করণ জোহর? বিয়ে না করেই তো তিনি যমজ ভাই-বোন যশ আর রুনির গর্বিত বাবা!

উঁহু! ওসব ঘুরপথে ঘোরার উপদেশ রানি দেননি। সেটা টের পাওয়া গেল তখন, যখন এ বিষয়ে আরও কিছু বললেন নায়িকা। “বিশ্বাস করো, তোমার ছেলে তোমার মতোই হ্যান্ডসাম হবে! আমার মেয়েটাও একটা খেলার সঙ্গী পাবে তাহলে”, বলেছেন তিনি। আর কথাটি মুখ থেকে খসার সঙ্গে সঙ্গেই তাঁর দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সলমন- “ধরো, তার মা দেখতে সুন্দর নয়! আর সে মায়ের মতোই দেখতে হল! তখন কী হবে?”

রানি এ কথার জবাব দেননি। সলমনও জবাব চাননি! দু’জনেই তখন ফেটে পড়েছেন হাসিতে! কিন্তু একটা প্রশ্নের জবাব রানির কাছ থেকে পাওয়া জরুরি ছিল!

তিনি কী করে এতটা নিশ্চিত যে সলমনের ছেলেই হবে?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here