ওয়েবডেস্ক: এর আগে শুনেছে বলিউড, সলমন খান প্রকাশ্যেই বলছেন রণবীর সিংকে- “তুই তো আমার ছবি ছিনিয়ে নিয়েছিস!” উপলক্ষ্য, তাঁকে নিয়ে শুটিং আরম্ভ করার পরেও ‘বাজিরাও মস্তানি’ ছবিতে সঞ্জয় লীলা বনসালির রণবীর সিংকে নেওয়া। সেই মনোমালিন্য চরমে গেল, যখন দীপিকা পাড়ুকোন বললেন- “রণবীর সিং সলমন খানের তুলনায় ঢের ভালো অভিনেতা! এত অল্প সময়ের মধ্যে খ্যাতির যে চূড়ায় ও উঠেছে, তা সলমন পারেনি!”

ranveer singh

ফলে, দীপিকা এবং তাঁর হবু স্বামীটিকে মোটেই ভালো চোখে দেখেন না সলমন খান। ফলে, কবীর খান যখন ক্যাটরিনা কাইফকে তাঁর নতুন ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে অভিনয়ের প্রস্তাব দিলেন, প্রায় তেলে-বেগুনে জ্বলে উঠলেন নায়ক। ঘনিষ্ঠমহলে জানিয়ে দিলেন- ক্যাটরিনাকে তো ছবিটা করতে তিনি দেবেনই না, তা ছাড়া কবীরের সঙ্গেও আর ছবি করবেন না!

জানা গিয়েছে, কবীর খান এ বার হাত দিয়েছেন বিশ্বখ্যাত ক্রিকেটার কপিল দেবের বায়োপিকে। ছবিতে কপিলের চরিত্রটা করবেন রণবীর সিং- এই কথা পাকাও হয়ে গিয়েছে। এখন কবীর চান, কপিলের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করুন ক্যাটরিনা কাইফ! কেন না, ক্যাটরিনাকে তাঁর ‘লাক ফ্যাক্টর’ বলাই যায়। কবীরের এখনও পর্যন্ত বানানো ৬টি ছবির মধ্যে তিনটিরই নায়িকা ক্যাটরিনা- ‘নিউ ইয়র্ক’, ‘এক থা টাইগার’ এবং ‘ফ্যান্টম’। কিন্তু ক্যাটরিনা ছবিটা করবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলছেন না!

katrina kaif and salman khan

বলিউড বলছে, সলমন আর কবীরের এই মনোমালিন্যের কারণ শুধুই ক্যাটরিনাকে নিয়ে টানা-হ্যাঁচড়া নয়, এর একটা বাণিজ্যিক দিকও আছে। ‘টিউবলাইট’ ছবিটা করার সময় থেকেই না কি দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়। কবীর যে ভাবে ছবিটা বানাচ্ছিলেন, তা সলমনের পছন্দ ছিল না। শুটিংয়ের সময়েই বলেছিলেন তিনি- ‘এ ছবি চলবে না’!

এবং কার্যত সলমনের কথাই সত্যি হয়। সমালোচক বা ভক্তেরা- কেউই খুব একটা পছন্দ করেননি ‘টিউবলাইট’। যার জেরে এক থা টাইগার কবীর বানালেও সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনার ভার সলমন তুলে দেন আলি আব্বাস জাফরের হাতে। ফলে এ দিক থেকেও এখন ভালো মতোই এক তিক্ততা তৈরি হয়েছে সম্পর্কে।

kabir khan

তা হলে কি এবার সলমনের প্রভাবে কবীর খান তাঁর ‘লেডি লাক’ হারাতে চলেছেন?

দেখা যাক! বলিউড কিন্তু বলছে- সলমনকে চটানোর ঝুঁকি ক্যাটরিনা নেবেন না। তাঁর বোন ইসাবেলাকেও যে বলিউডের ছবিতে কাজ দিচ্ছেন সেই সলমন-ই!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here