আলিয়ার প্রেমের ব্রহ্মাস্ত্রে কুপোকাত রণবীর, দেখুন তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের খাস ঝলক

0
2571
brahmastra

ওয়েবডেস্ক: তাহলে মাহিরা খান নন? রণবীর কাপুরের সঙ্গে বিয়ের ব্যাপারটা এগোচ্ছে আলিয়া ভাটেরই?

বলিউডের গুজব মানলে সে রকমটাই বলতে হয়। রণবীর অনেক দিন ধরেই বলছিলেন, মাহিরার সঙ্গে তাঁর কিছু নেই। ও দিকে ছেলের বিয়ের জন্য পাত্রী দেখতে হন্যে হয়ে উঠেছেন নীতু সিং কাপুর। এ দিকে আবার সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার সম্পর্কটাও ভেঙে গিয়েছে না?

brahmastra

এক মিনিট! বড্ডো জটিল হয়ে যাচ্ছে কি ব্যাপারটা? এই যে শোনা যাচ্ছিল আলিয়া বরুণ ধাওয়ানকে বিয়ে করতে পারেন, সেটার তাহলে কী হল?

বরুণ ধাওয়ান সম্প্রতি জানিয়েছেন এই গুজব চাউর হওয়ায়- বিয়ে তিনি পুরনো প্রেমিকা নাতাশা দালালকেই করবেন! সে বক্তব্য সত্যি হলে আলিয়া আর রণবীরের বিয়েতে কোনো অসুবিধা নেই। এমনকী, তাঁরা যে দম্পতি হিসাবে একেবারে মানানসই, শর্মিলা ঠাকুরের মতো বর্ষীয়ান নায়িকার বক্তব্যেও মিলেছে তার ইঙ্গিত। ছবি হলে মনসুর আলি খান পতৌদির চরিত্রে অভিনয় করুন রণবীর আর তাঁর চরিত্রে আলিয়া- এমন বাসনাও প্রকাশ করেছিলেন শর্মিলা।

brahmastra

ফলে, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরিবারের সঙ্গে তাঁদের ইজরায়েল সফর অন্তরঙ্গতার দিকেই ইঙ্গিত করছে। নিজেই ভেবে দেখুন না, প্রিয় বন্ধুদের সঙ্গে সময় কাটানোর মুহূর্তে কখনও কখনও কি আপনি প্রেমিক বা প্রেমিকাকে নিয়ে যান না?

সে না হয় হল। কিন্তু অয়ন আর তাঁর পরিবারের সঙ্গে কোথায় গিয়েছেন আলিয়া, রণবীর?

brahmastra

তাঁরা এখন রয়েছেন ইজরায়েলে। সেখানে শুরু হবে অয়ন মুখোপাধ্যায়ের ট্রিলজি সুপারহিরো মুভির প্রথম পর্ব ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং। তার আগে একটু খানা-পিনায় মাতলেন তাঁরা।

জানা গিয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চনও। সব ঠিক থাকলে করণ জোহরের প্রযোজনায় ২০১৯ সালের ১৫ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here