সম্পর্কের তিক্ততা পরবর্তী প্রজন্মেও, তৈমুর-মিশাকে মিশতে দিচ্ছেন না শাহিদ-করিনা

0
1412
taimur misha

ওয়েবডেস্ক: সম্পর্ক অতীত হয়ে গেলেও যে তিক্ততার রেশ থেকেই যায়, এ যেন ঠিক তারই প্রমাণ!

হয়েছে কী, কয়েক দিন ধরেই মুম্বইয়ের বেশ কিছু পার্কে ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে করিনা কাপুর খান আর সইফ আলি খানের ছেলে তৈমুর এবং মীরা রাজপুত কাপুর আর শাহিদ কাপুরের মেয়ে মিশা কাপুরকে। তবে, এক পার্কে কখনোই নয়। আর তা নিয়েই শুরু হয়েছে জলঘোলা – শাহিদ এবং করিনা যেমন পরস্পরের থেকে সচেতন দূরত্ব বজায় রাখেন, ঠিক তেমন করেই তৈমুর এবং মিশাকেও পরস্পরের থেকে তফাতে রাখছেন অভিভাবকেরা।

#TaimurAliKhan 😍

A post shared by Kareena kapoor khan 🔹 (@kareena_kapoor_khan_begum) on

এই জায়গায় এসে একটা প্রশ্ন উঠতেই পারে। এত বড়ো মুম্বই নগরী, সেখানে কি পার্কের অভাব? সে ক্ষেত্রে মিশা আর তৈমুরের পার্কে দেখা হওয়ার সম্ভাবনা তো এমনিতেই কম ! তা হলে আর মা-বাবার একদা সম্পর্কের সূত্র ধরে আকচাআকচি কেন?

Mine

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

বলিউডের গোপন খবর বলছে, করিনা ছেলেকে নিয়ে বা মীরা মেয়েকে নিয়ে খুব সচেতন ভাবেই আলাদা আলাদা পার্কে যান। কেন না, মুম্বইয়ে পার্কের অভাব না থাকলেও সেলিব্রিটিরা তো আর হুটহাট যে-সে জায়গায় চলে যাবেন না। জনতার ঘিরে ধরার ভয়টা আছে যে! সেই দিকে তাকালেই বিশেষ দু-একটা পার্ক ছাড়া যাওয়ার জায়গাও কিন্তু নেই।

Warm winter love 💖 #happyholidays

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

এ বার আসা যায় সাম্প্রতিক ঘটনায়। ছবিটা খেয়াল করছেন তো, যেখানে অনেক বাচ্চার সঙ্গে স্লিপ বেয়ে নামছে তৈমুর? অর্থাৎ, ছেলের অন্যদের সঙ্গে মেশা নিয়ে আপত্তি নেই করিনার। তুষার কাপুর, যাঁর সঙ্গে পতৌদি পরিবারের ঘনিষ্ঠতা নেই, তাঁর ছেলে লক্ষ্যর সঙ্গেও এর আগে পার্কে খেলেছে তৈমুর। কিন্তু মিশার সঙ্গে তার কখনোই দেখা হয়নি।

এ বার বলুন, কী বলবেন?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here