ওয়েবডেস্ক: বলিউডের আনাচে-কানাচে কান পাতলে তেমনটাই আপাতত শোনা যাচ্ছে। সবাই বলছেন, যাতে এখনই ছবির মূল আকর্ষণ ফাঁস হয়ে না যায়, সেই জন্য এক দল নায়িকার সংবাদ দিয়ে মনোযোগ ঘুরিয়ে দেওয়া হচ্ছে পাঠক এবং ভক্তদের।

zero

সত্যি বলতে কী, আনন্দ এল রাই পরিচালিত শাহরুখ খানের এই নয়া ছবিটি শুরু থেকেই প্রচারের সময় জোর দিয়েছে দু’টি ব্যাপারে। তার মধ্যে একটি অবশ্যই শাহরুখের বামনের চরিত্রে অভিনয়। এ ছাড়া ‘জব তক হ্যায় জান’-এর পর ফের যে ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা জুটি বেঁধেছেন এই ছবিতে নায়কের সঙ্গে, তা নিয়ে আলোচনা হয়েছে। জানা গিয়েছে, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির দুই নায়িকা কাজল এবং রানি মুখোপাধ্যায়ও অতিথি চরিত্রে থাকবেন ছবিতে। এ ছাড়া আরও দুই ক্যামিওতে দর্শন দেবেন আলিয়া ভাট আর করিশ্মা কাপুরও।

কিন্তু শাহরুখ যে দর্শন দিতে চলেছেন গ্রহান্তরের প্রাণীর চরিত্রে, সে খবর এত দিন যথাসাধ্য চেপে রেখেছিলেন ছবির নির্মাতারা। কিন্তু শুটিং দলের এক সদস্যের কথায় তার ইঙ্গিত মিলল। ছবিটা শুধুই রোমান্টিক ড্রামা নয়, এটা থ্রিলারও। আর সেই থ্রিলটা আসবে গ্রহান্তর থেকে। ছবির ক্লাইম্যাক্সে গ্রহান্তরের প্রাণীর সঙ্গে সব চরিত্রের যোগাযোগ স্পষ্ট হবে, জানিয়েছেন সেই ব্যক্তি।

zero

তার পরিপ্রেক্ষিতে বলিউড দাবি তুলেছে- সেই গ্রহান্তরের প্রাণীটি শাহরুখ ছাড়া আর কেউ-ই নন! কেন না, একমাত্র তাঁর সঙ্গেই ছবির সব চরিত্রের যোগাযোগ থাকবে। সেই জন্যই তিনি উচ্চতায় খাটো এবং বিকৃত মুখভঙ্গি নিয়ে দেখা দিচ্ছেন পর্দায়।

zero

পাশাপাশি, এক বার চোখ রাখুন ছবির পোস্টারে। ইংরেজি ‘O’ অক্ষরটার সঙ্গে মিলে গিয়েছে গ্রহণের ঘটনা। তাই দাবি উঠছে, পোস্টারের দৃশ্যটিই হতে চলেছে ছবির ক্লাইম্যাক্স!

বলিউড আরও এক ধাপ এগিয়ে এ দাবিও করছে যে সোশ্যাল মিডিয়ায় ভক্তসংখ্যা বেড়ে যাওয়ার দরুণ বাড়ির সুইমিং পুলে ঝাঁপিয়ে জলের তলায় যে কসরত দেখাচ্ছেন খান, সে রকম সব দৃশ্য থাকবে ‘জিরো’-তেও। সত্যিটা চেপে রেখে এখন থেকেই দর্শকদের তাঁর গ্রহান্তরের প্রাণী হিসাবে উদ্ভট কারনামায় সইয়ে নিতে চাইছেন আর কী নায়ক!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here