ওয়েবডেস্ক: ‘ক্লাসলেস’, ‘আনএডুকেটেড’, ‘লুজার’!

২০১৭ সালের অক্টোবরে শুভশ্রী গঙ্গোপাধ্যায় সম্পর্কে ঠিক এই শব্দগুলোই ব্যবহার করেছিলেন মিমি চক্রবর্তী। দেখা গেল, তার মাস তিনেকও পেরনোর আগেই বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ।

সত্যি বলতে কী, ২০১৭ সালটায় টলিপাড়ার ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ ভালো মতোই আলোড়ন ফেলেছিল পরিচালক রাজ চক্রবর্তীকে কেন্দ্রে রেখে দুই নায়িকার তরজা। একে তো হইচই ফেলে দিয়েছিল মিমি আর রাজের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর! তার উপরে আবার জানা গিয়েছিল, রাজের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন শুভশ্রী, অথচ মিমির নাম করে সেই ছুটির খবর সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি! তার জেরেই শুভশ্রী সম্পর্কে ওই উপরের তিনটে বিশেষণ বিবৃতিতে ব্যবহার করেছিলেন মিমি।

আরও পড়ুন: রাজ-শুভশ্রীর প্রেমের উষ্ণতা হেমন্তের টলিউডে

তার পরে কিন্তু আর ব্যাপারটা নিয়ে তেমন জলঘোলা হল না। কিছু দিন মনোমালিন্যের পরে আবার স্বাভাবিক হয়ে গেল শুভশ্রী আর মিমির সম্পর্ক। অন্তত পেশাদারি দিক থেকে তো বটেই! যার নজির সম্প্রতি ধরা দিল দুই নায়িকার পারস্পরিক টুইট বিনিময়ে।

জানা গিয়েছে যে, সম্প্রতি শুভশ্রী টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন মিমিকে। উপলক্ষ, মিমি আর যশ দাশগুপ্তর নয়া ছবি ‘টোটাল দাদাগিরি’র মুক্তি। টুইটে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন শুভশ্রী- ‘অল দ্য বেস্ট টিম’! লক্ষ্য করার মতো বিষয়- সরাসরি মিমিকে কিন্তু শুভেচ্ছা জানাননি শুভশ্রী। শুধু এই শুভেচ্ছা-বার্তাটির সঙ্গে হ্যাশট্যাগে মিমির নাম জুড়ে দিয়েছেন তিনি।

অবশ্য, মিমি এ ক্ষেত্রে আরও একটু উদারচেতা মনোভাব অবলম্বন করেছেন তাঁর তরফ থেকে আসা প্রত্যুত্তরে। পাল্টা টুইটে টলিপাড়ায় শুভশ্রীর আদর-নাম উল্লেখ করে লিখেছেন- ‘অজস্র ধন্যবাদ, শুভ’! কী মনে হচ্ছে, সমস্যা মিটে গিয়েছে দুই তরফে?

আরও পড়ুন: শুভশ্রী বনাম মিমি: টলিউড কাঁপানো বিতর্কের আড়ালে ক্ষমতা-রাজনীতির রগরগে সমীকরণ

টলিপাড়ার গুজব কিন্তু বলছে অন্য কথা। জানাচ্ছে, গত অক্টোবরে গোয়ায় ছুটি কাটাতে গিয়েই শুভশ্রী আর রাজ বিয়ের সিদ্ধান্ত এবং তার যাবতীয় পরিকল্পনা করে ফেলেছেন। সেই খবর সত্যি হলে বলতে হয়, আগামী ফেব্রুয়ারিতেই বিয়ে সেরে নিচ্ছেন তাঁরা।

মানে, রাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার আগে শুভশ্রী অতীতের মনোমালিন্য ভুলে যেতে চাইছেন? আপনার কী মনে হয়?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here