নগ্নতায় বয়ফ্রেন্ডের আপত্তি, সৃজিতের ছবি ছাড়তে বাধ্য হলেন তনুশ্রী

0
2236
Tonushree Chakraborty

ওয়েবডেস্ক: ভালোবাসার জন্য মানুষ কত কী-ই তো ছেড়ে দেয়! অনেক সময় জীবনের মায়া পর্যন্ত! তা, টলিপাড়ার জনপ্রিয় নায়িকা তনুশ্রী চক্রবর্তী যদি সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ছেড়ে দেন, তাতে অসুবিধার কী আছে?

খবর বলছে, তনুশ্রী না কি স্বেচ্ছায় সৃজিতের ছবি ছাড়েননি। এ ব্যাপারে তাঁকে বাধ্য করা হয়েছে। আর সেটা করেছে তাঁর সম্পর্কের দাবি। টলিউডে প্রায় সবাই জানেন, তনুশ্রী মন দিয়েছেন  রাজকুমার গুপ্তকে। তা, রাজকুমার তো জানেনই যে গার্লফ্রেন্ড নায়িকা, ছবিতে অভিনয় করা তাঁর পেশা! সে ক্ষেত্রে আপত্তির কারণটা কী?

জানা গিয়েছে, ভাওয়াল সন্ন্যাসী মামলা নিয়ে যে ছবি তৈরি করছেন সৃজিত ‘এক যে ছিল রাজা’ নামে, সেখানে তনুশ্রী অভিনয় করছিলেন রাজনর্তকীর ভূমিকায়। চিত্রানাট্যের এক জায়গায় তাঁর পিঠের পুরোটাই অনাবৃত দেখানোর কথা ছিল পর্দায়। আর এই জায়গা থেকেই আপত্তি তোলেন রাজকুমার।

Ek Je Chhilo Raja

টলিপাড়ার গুজব বলছে, তনুশ্রী না কি কিছুতেই বয়ফ্রেন্ডকে বুঝিয়ে উঠতে পারেননি যে দৃশ্যটায় তাঁকে নগ্ন হতে হবে না, দেখানো হবে শুধু পিঠটুকুই! কিন্তু কে শোনে কার কথা! শেষ পর্যন্ত মনোমালিন্য এমন পর্যায়ে যায় যে ছবি ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হন নায়িকা!

তা হলে এ বার কাকে দেখা যাবে ছবিতে ওই চরিত্রে? প্রথমে শোনা গিয়েছিল, এই চরিত্রটা করার কথা ছিল সায়ন্তিকার। তাঁকে বাদ দিয়ে নেওয়া হয় তনুশ্রীকে। এ বার তনুশ্রী যখন নিজেই ছেড়ে দিলেন কাজটা, তখন কি চরিত্রটা সায়ন্তিকার কাছেই ফিরে যাবে? না কি অন্য কোনো নায়িকাকে দেখা যাবে এই চরিত্রে?

জানা গিয়েছে, সেই চরিত্রে আপাতত কাজ করতে রাজি হয়েছেন শ্রীনন্দা শঙ্কর। তনুশ্রী ও আনন্দ শঙ্করের কন্যা এবং মমতা শঙ্করের ভাইঝির নৃত্যকলায় দক্ষতা চরিত্রটিকে আলাদা মাত্রা দেবে, আশা করাই যায়।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here