ওয়েবডেস্ক: উঁহু! দাড়ি বিরাট কোহলি কাটবেন না! তা সে যত অসুবিধাই হোক না কেন! অন্তত এখন তো নয়ই! সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা খোলসা করে দিয়েছেন ক্যাপ্টেন কুল নিজেই!

তা, এত কিছু থাকতে খামোখা দাড়ি নিয়েই বা কেন পড়তে হল তাঁকে প্রশ্নের মুখে?

কারণটা হতে পারে এই দেশের গরম আবহাওয়া। কে না জানে, গরমের মধ্যে এক মুখ দাড়ি থাকলে গাল কতটা কুটকুট করে! তার উপরে বিরাটের যা পেশা, তাতে দৌড়াদৌড়ির ব্যাপারটা থাকেই! খেলার মাঠের পরিশ্রমে যখন মুখ গড়িয়ে ঘাম নামে আর তা ভিজিয়ে তোলে দাড়িও, তখন কি আর খুব একটা স্বস্তিতে থাকতে পারেন তিনি?

সে প্রশ্নের উত্তর বেশ বিনয়ের সঙ্গেই দিয়েছেন বিরাট- “না, আমার কোনো অসুবিধা হয় না! দাড়িটা আমার সঙ্গে খাপ খেয়ে গিয়েছে। তাই ওটা কেটে ফেলার পরিকল্পনা নেই। অন্তত এখনই নয়!”

virat kohli

তা, এখন না হয় হচ্ছে না, তা বলে কি ভবিষ্যতেও হবে না? তা ছাড়া, ওই এক মুখ দাড়ি সযত্নে রাখাটাও তো একটা হ্যাপা বই কি!

“একদমই না! এখন তো কত দাড়ি যত্নে রাখার তেল বেরিয়ে গিয়েছে। এলোমেলো হয়ে গেলে একটু তেল থাবড়ে দাও! ব্যস, দাড়ি আবার ঠিক হয়ে যাবে”, সোজাসাপটা জবাব খেলুড়ের, ব্যাট দিয়ে বল হাঁকানোর মতোই!

তবে হ্যাঁ, দাড়ি নিয়ে একটা অসুবিধার কথা কবুল করেছেন তিনি। “মাঝে মাঝে একটু সমস্যা হয় ঠিকই, যখন দাড়ি বেড়ে যায়। তখন ছেঁটে নিতে হয় একটু সময় বের করে, এই যা!”

মানে, বিয়ের পরে যেমন ছেলেদের দাড়ি কামানোর হিড়িক পড়ে যায়, বিরাটকে তেমন কিছুর সম্মুখীন হতে হয়নি। তা, যা দেখা যাচ্ছে, অনুষ্কা শর্মার স্বামীর দাড়ি থেকে জামাকাপড়- সবই বড়ো পছন্দের! এই তো তিনি বিরাটের জার্সি পরে ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়, লিখেছেন ‘কাম অন বয়েজ’! বিরাটের তরফ থেকেও এসেছে জুতসই উত্তর- ‘মাই লাভ, আমরা এসে গিয়েছি!’

খেলার কথাই বলা হচ্ছে এখানে। আইপিএল-এর ইনদওরের ম্যাচের। তা সেই ম্যাচ বিরাট জেতার পরে অনুষ্কার প্রতিক্রিয়া?

virushka

উপরের ছবিই বলে দিচ্ছে তা!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here