‘লাভ জেহাদ’ সন্দেহে পশ্চিমবঙ্গের এক শ্রমিককে কুপিয়ে খুন রাজস্থানে, গ্রেফতার আততায়ী

0
511
rajasthan murder

ওয়েবডেস্ক: ‘লাভ জেহাদ’-এর সন্দেহে রাজস্থানে দিনে দুপুরে খুন হয়ে গেলেন পশ্চিমবঙ্গের এক শ্রমিক। ঘটনার ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়েছে। আততায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের রাজসামুন্দ জেলায়। মৃত ব্যক্তির নাম মহম্মদ আফরাজুল। ভিডিওয় দেখা যাচ্ছে এক ব্যক্তি আফরাজুলকে কোদাল দিয়ে আক্রমণ করছে। সেই সঙ্গে সাম্প্রদায়িক উস্কানিমূলক কথা বেরোচ্ছে আততায়ীয়ের মুখ থেকে।

ভিডিওয় দেখা যাচ্ছে, আফরাজুল মারা যাওয়ার পরেই ক্যামেরার দিকে তাকিয়ে আততায়ী বলছে, ‘লাভ জেহাদ’-এর হাত থেকে একটি মহিলাকে বাঁচানোর জন্য এই কাণ্ড সে করেছে। এর পর মৃতদেহে পেট্রোল ঢেলে তাঁকে জ্বালিয়ে দেওয়া হচ্ছে।

শম্ভুয়াল রেগর নামক ওই আততায়ীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রাজস্থানের স্বরাষ্ট্রমন্ত্রী গুলাব চাঁদ কাটারিয়া। তিনি বলেন, “আততায়ী যে ভাবে খুন করেছে সেটা দেখে আমরা স্তম্ভিত। ঘটনার তদন্তের জন্য বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করা হয়েছে।”

বুধবার নিজের ফেসবুকে এই ভিডিও পোস্ট করে আততায়ী নিজে। তার পরেই এই ঘটনাটির ব্যাপারে জানাজানি হয়। পুলিশের সন্দেহ ঘটনাস্থলে একজন তৃতীয় ব্যক্তি ছিল যে এই পুরো ঘটনার শুটিং করেছে। বৃহস্পতিবার সকালে আফরাজুলের দেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনায় স্তভিত আফরাজুলের পরিবার। তার মায়ের কথায়, “তাকে কেন মারা হল আমি জানি না। আততায়ীর কঠোর শাস্তির দাবি করছি আমি।”

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here