উচ্চমাধ্যমিকেও জয়জয়কার বাঁকুড়ার, মেয়েদের মধ্যে প্রথম রানিবাঁধের অনিমা

0
434
bankura higher secondaruy
indrani
ইন্দ্রাণী সেন

বাঁকুড়া: মাধ্যমিকের পরে উচ্চমাধ্যমিকেও জয়জয়কার বজায় থাকল বাঁকুড়া জেলার। রাজ্যের মেয়েদের মধ্যে প্রথম হয়েছে বাঁকুড়ার রানিবাঁধের অনিমা গড়াই। মেধাতালিকায় প্রথম দশে স্থান পেয়েছে জেলার দশজন পড়ুয়া।

উচ্চমাধ্যমিকে চতুর্থ স্থান দখল করেছে মধুবন গোয়েঙ্কা হাইস্কুলের অন্ময় চ্যাটার্জি। তার প্রাপ্ত নম্বর ৪৮৭। পঞ্চম হয়েছে রানিবাঁধ হাইস্কুলের অনিমা গড়াই এবং বিষ্ণুপুর হাইস্কুলের দুই ছাত্র সুতনয় ভট্টাচার্য ও বিশাল গাঙ্গুলি। তিন জনেরই প্রাপ্ত নম্বর ৪৮৬।

৪৮৫ নম্বর পেয়ে ষষ্ঠ হয়েছে বিষ্ণুপুর হাইস্কুলের নীলমাধব দত্ত। সপ্তম স্থান পেয়েছে সারেঙ্গা হাইস্কুলের অংশুমান বন্দ্যোপাধ্যায়। প্রাপ্ত নম্বর ৪৮৪। বাঁকুড়ার বঙ্গ বিদ্যালয়ের রৌনক পাত্র ও রামসাগর হাইস্কুলের কৃষ্ণেন্দু কুণ্ডু ৪৮৩ নম্বর পেয়ে অষ্টম স্থান পেয়েছে। ৪৮১ নম্বর পেয়েছে দশম স্থান দখল করেছে সিমলাপাল মদনমোহন হাইস্কুলের তন্ময় পতি ও বিষ্ণুপুর হাইস্কুলের সমীধ ঘোষ।

গোটা রাজ্যে মেয়েদের মধ্যে প্রথম হয়ে উচ্ছ্বসিত অনিমা। রানিবাঁধ হাইস্কুলের এই কৃতি ছাত্রীর ইচ্ছে ভবিষ্যতে প্রফেসর হওয়ার। বাঁকুড়ার এই জয়জয়কারের দিনে উজ্জ্বল বিষ্ণুপুর হাইস্কুল। দশ জনের তালিকায় তিন জনই তাদের স্কুলের পড়ুয়া হওয়ার খুশির হাওয়া এই স্কুলে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here