ফাগুন হোক আর নাই হোক, আজ ‘চ্যাপ্টার ২’

0
182

debopriya_picদেবপ্রিয়া মুখার্জি
একে তো ফাগুন মাস, দারুণ এ সময়…। আপনি কি সেলিব্রেশন করার জন্য কোনো বিশেষ মাসের জন্য অপেক্ষা করেন ? করুন ক্ষতি নেই, না করলেও ক্ষতি নেই। আপনাদের জন্য রইল নতুন রেস্টুরেন্টের সন্ধান। ফাগুন উদযাপন করার জন্য এখানে চলে আসুন। আর শুধু ফাগুন কেন ? আমরা তো যে কোনো সময়েই উদযাপন করতে পারি। তাই কোনো মাস বা কোনো স্পেশাল ডে-র জন্য অপেক্ষা না করে আজই চলে আসুন আপনার স্পেশাল ওয়ান-কে সঙ্গে নিয়ে।

chapter2_5
এ বারে আপনি বেছে নিতে পারেন মানি স্কোয়ারের রেস্টুরেন্ট ‘চ্যাপ্টার ২’-কে। অসাধারণ পরিবেশের মাঝে এখানে পাবেন কন্টিনেন্টাল, চাইনিজ এবং সি-ফুডের সম্ভার। এই রেস্টুরেন্টে নর্মাল ফুডিং এবং ব্যুফে – দু’টোই পাওয়া যায়। ব্যুফেতে রয়েছে ৩৫ রকমের আইটেম। এখানে দু’জনের জন্য খরচ প্রায় ১৫০০ টাকা।

chapter2_1
‘চ্যাপ্টার২-এ স্টার্টারে পাবেন ভেজ স্যুপ, চিকেন স্যুপ, ক্র্যাব স্যুপ, বিভিন্ন ধরনের স্যালাড, পট্যাটো ওয়েজেস, ফিশ, চিকেন স্টেক ইত্যাদি। মেনকোর্সে রয়েছে চিজ ম্যাকারনি, চিকেন স্ট্যু থেকে শুরু করে চাইনিজ চিকেন, প্রন, রাইস, নুডলসের জিভে-জল-আনা একাধিক পদ। ডেসার্টেও রয়েছে চমক। চাইনিজ আইসক্রিম দার্সান থেকে শুরু করে ফ্রুট কাস্টার্ড, স্ট্রবেরি ম্যুস-সহ আরও নানান আইটেম পাবেন ডেসার্টে।
এত ক্ষণে নিশ্চয়ই জিভে জল এসে গেছে আপনাদের! তা হলে আর দেরি না করে চটপট প্ল্যান করুন আর বেরিয়ে পড়ুন চ্যাপ্টার ২-এর উদ্দেশে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here