রয়্যাল এনফিল্ড হিমালয়ান স্লিট: দেদার উপহারের অনলাইন বুকিং কিন্তু শেষ হবে ৩০ জানুয়ারি

0
857
Royal Enfield Himalayan Sleet
Jaynata Bike
জয়ন্ত মণ্ডল

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। রয়্যাল এনফিল্ড হিমালয়ান স্লিট নিয়ে তেমনটাই বলা যায়। ক্রেতাদের আগ্রহের বহর দেখে সংস্থা কর্তৃপক্ষ হয়তো তেমনটাই মনে করেন । বাইক জগতে এই ব্র্যান্ড এনফিল্ড মানুষের মনে এমন ভাবে জাঁকিয়ে বসেছে যে, বিক্রির ব্যাপারে খুব একটা বেগ পেতে হয় না নির্মাতা সংস্থাকে। গত ১২ জানুয়ারি থেকে শুরু হয়েছে অনলাইনে এই বাইকের বিশেষ অফার। ৫০০ জন ক্রেতা পাবেন বিনামূল্যে জল-প্রতিরোধী প্যানার এবং প্যানারের বন্ধনী, ক্রস ব্রেসের অ্যালুমিনিয়ম হ্যান্ডেলবার এবং পাউডার কোটেড ইঞ্জিন গার্ড।

নতুন হিমালয়ান স্লিটের সব থেকে উল্লেখ যোগ্য বিষয় হল এর রং পরিবর্তন। স্বাভাবিক কাৱো (গ্রানাইট) এবং সাদা (স্নো) থেকে অদল বদল ঘটেছে। জ্বালানি ট্যাঙ্ক এবং ফ্রন্ট ফেন্ডারে যে সাদা রঙের ব্যবহার করা হয়েছে যা বরফাবৃত পাহাড়ের কথা মনে করিয়ে দিতে পারে।

যন্ত্রগত ভাবে মূল মডেলের সঙ্গে এর তেমন কোনো ফারাক নেই বললেই চলে। ৪১১ সিসির বাতানুকূল এক সিলিন্ডারের ইঞ্জিন সর্বাধিক ক্ষমতা জোগাতে পারে ২৪.৫ বিএইচপি। এর থেকে উৎপন্ন সর্বোচ্চ ঘূর্ণন সঞ্চালক বলের মাত্রা ৩২ এনএম। হিমালয়ানকে নিয়ন্ত্রণ করছে পাঁচটি গিয়ার।

অনলাইনে বুকিং করলে কিট-সহ দাম পড়ছে ২১৮০৬৪ টাকা। সংস্থার ওয়েবসাইটে নির্দিষ্ট ফর্ম ভরে ফেলুন সঙ্গে সঙ্গে চলে আসবে ইউনিক কোড। আগামী ৩০ জানুয়ারি সংস্থার ওয়েবসাইটে ওই ইউনিক কোডের মাধ্যমেই জেনে নেওয়া যাবে নিজের নামটি ভাগ্যবান ক্রেতার তালিকায় রয়েছে কিনা। বুকিংয়ের দিন পাঁচ হাজার টাকা অগ্রিম জমা করতে হবে নিকটবর্তী ডিলারের কাছে। অবশ্য ডিলার পছন্দ করার বিষয়টি অনলাইনে আবেদন জানানোর সময়ই স্পষ্ট হয়ে যাচ্ছে। তা হলে আর দেরি কেন-ক্লিক করুন নিচের লিঙ্কে

হিমালয়ান স্লিট+এক্সপ্লোরার কিট

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here