শিশুপাচার কাণ্ড : অবশেষে নেপাল সীমান্তে ধৃত বিজেপি নেত্রী জুহি

0
120

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়ি : অবশেষে সিআইডির জালে জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে অভিযুক্ত বিজেপি নেত্রী জুহি চৌধুরী। ভারত-নেপাল সীমান্তের খড়িবাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। 

কী ভাবে এই অপারেশনে সফল হলেন সিআইডি আধিকারিকরা?

বিশেষ সুত্র জানাচ্ছে, গত ১০ দিন ধরে খড়িবাড়ির বাতাসী এলাকায় আত্মগোপন করেছিলেন জুহি। সীমান্ত পেরিয়ে নেপালে পালিয়ে যাওয়ার ছক কষেছিলেন তিনি। কিন্তু সিআইডি ও পুলিশের কড়া নজরদারি এড়িয়ে তা সম্ভব হয়নি। ধরা পড়ার ভয়ে নিজের পুরোনো মোবাইল নম্বরও পালটে ফেলেছিলেন জুহি। কিন্তু তাঁর নতুন নম্বরটি হস্তগত হয় তদন্তকারীদের। সেই নম্বরটিকেই কয়েক দিন ধরে  ট্র‍্যাক করছিলেন সাইবার বিশেষজ্ঞরা। তাতেই বাজিমাত। সিআইডি জালে জুহি। মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ বাতাসীর গোপন ডেরা থেকে গ্রেফতার হন তিনি। সিআইডি সূত্রে খবর মঙ্গলবার রাতেই তাঁকে শিলিগুড়ি নিয়ে আসা হয়েছে। সেখানে মাটিগাড়া থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে। বুধবার তাঁকে আদালতে তুলে নিজেদের হেফাজতে নেবেন তদন্তকারীরা। শিশুপাচার কাণ্ডে মুল অভিযুক্ত চন্দনা চক্রবর্তীর মুখোমুখি বসিয়ে জেরা চলবে জুহির।

গত ১৮ ফেব্রুয়ারি  ১৭টি শিশুকে মোটা টাকার বিনিময়ে বেআইনি ভাবে দত্তক দেওয়ার নামে বিক্রি করে দেওয়ার অভিযোগে সিআইডির হাতে গ্রেফতার হন চন্দনা চক্রবর্তী ও সোনালি মণ্ডল। তাঁদের জেরা করে উঠে আসে জুহি চৌধুরীর নাম। বিজেপির মহিলা মোর্চার সাধারণ সম্পাদক জুহি নিজের প্রভাব খাটিয়ে শিশুপাচারে চন্দনাকে সাহায্য করতেন বলে অভিযোগ ওঠে। তাঁর নামে জলপাইগুড়ি পুলিশের কাছে অভিযোগ দায়ের করে সিআইডি। তারপর থেকেই বেপাত্তা ছিলেন জুহি।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here