সিলেটের বহুতলে কমান্ডো অভিযানে মহিলা-সহ চার জঙ্গির মৃত্যু

0

সিলেট: শহরের বহুতল বাড়ি আতিয়া মহল-এ কমান্ডো অভিযানে এখনও পর্যন্ত চার জন জঙ্গির মৃত্যু হয়েছে। এদের মধ্যে এক জন মহিলা। দু’ জনের দেহ পাওয়া যায় গতকাল রবিবার। সোমবার মহিলা-সহ আরও দু’ জনের দেহ মেলে। এদের গায়ে সুইসাইডাল ভেস্ট লাগানো আছে বলে ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান সাংবাদিকদের জানিয়েছেন। কী ভাবে এই দেহদু’টি বাড়ি থেকে করে আনা হবে তা নিয়ে পরিকল্পনা করছে সেনাবাহিনী।

ব্রিগেডিয়ার জেনারেল জানান, “পুরো ভবনটায় যে পরিমাণ বিস্ফোরক আছে তাতে ভবনটা ধ্বংস হয়ে যেতে পারে। তাই দেখেশুনে পদক্ষেপ নিতে হচ্ছে।” আতিয়া মহল-এর নিয়ন্ত্রণ সেনাবাহিনীর হাতেই আছে এবং বাড়িটিতে তল্লাশি আরও চলবে বলে জানান তিনি।

এ দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেন, যে কোনো সময় সিলেটে সন্দেহভাজন জঙ্গিদের বিরুদ্ধে কমান্ডো অভিযান শেষ হবে। যাতে প্রাণের ক্ষতি না হয় সে জন্য সেনা কমান্ডোরা ধীরেসুস্থে এগোচ্ছেন। ফলে হয়তো সময় বেশি লাগছে।

বিজ্ঞাপন

বিবিসি সূত্রে জানা যায়, সোমবার সকাল থেকেই বেশ কিছু ক্ষণ একটানা গুলি ও বিস্ফোরণের শব্দ শোনা যায় ওই বহুতল বাড়ি থেকে। এর পর থেকে থেমে থেমে গুলির শব্দও পাওয়া যায়। দুপুর ২টো থেকে বিকেল ৩টে পর্যন্ত বিস্ফোরণের শব্দ বেশি শোনা গেছে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here