৩৯৯ টাকার প্যাকে পুরোপুরি ক্যাশব্যাক, জিও-র দেওয়ালি ধামাকা

0
2337

ওয়েবডেস্ক: গ্রাহকদের জন্য দেওয়ালি ধামাকা জিও-র। ৩৯৯ টাকার প্যাকে যারা রিচার্জ করেন, তাদের পুরো টাকাটাই ফেরত দিয়ে দেবে জিও। তবে সেটা দেবে ৫০ টাকার ৮টি ভাউচারে। অর্থাৎ ৩৯৯ টাকার রিচার্জ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে ৪০০(চারশ) টাকা। এই অফার ১২ থেকে ১৮ অক্টোবর পর্যন্ত। ১৯ অক্টোবর থেকে নতুন ট্যারিফ প্ল্যান আনছে জিও।

তবে ওই ক্যাশব্যাক ভাউচারগুলি ব্যবহারের কিছু নির্দিষ্ট নিয়ম থাকছে। এগুলি ব্যবহার করা যাবে ১৫ নভেম্বরের পর থেকে। জিও পরিষেবায় রিচার্জ করার ক্ষেত্রেই ওই ভাউচারগুলি ব্যবহার করা যাবে। একবারে ব্যবহার করা যাবে একটি ক্যাশব্যাক ভাউচারই। অর্থাৎ একসঙ্গে ৫০ টাকার বেশি সুবিধা পাওয়া যাবে না। আট বার আলাদা রিচার্জে আটটি ভাউচার কাজে লাগানো যাবে। ৩০৯ টাকা বা তার বেশি প্ল্যানে রিচার্জ বা ৯১ টাকা বা তার বেশি ডাটা প্ল্যানে রিচার্জেই কাজে লাগানো যাবে ভাউচারগুলি। অর্থাৎ, ধরা যাক আপনি ৩০৯ টাকার রিচার্জ করলেন, তাহলে একটি ভাউচার কাজে লাগিয়ে আপনাকে দিতে হবে ২৫৯ টাকা।

৩৯৯ টাকার রিচার্জে জিও গ্রাহকরা ৮৪ দিন ধরে প্রতিদিন ১ জিবি ডাটা পেয়ে থাকেন। সঙ্গে যত খুশি এসএমএস এবং যত খুশি কল করার সুযোগ। এছাড়া সমস্ত জিও অ্যাপে বিনামূল্যে গ্রাহক হওয়ার সুযোগ।

এই ‘জিও ৩৯৯ ধন ধনা ধন’ অফারের সুযোগ প্রিপেড গ্রাহকদের পাশাপাশি পাবেন পোস্টপেড গ্রাহকরাও। তাদের ক্ষেত্রে এই অফারের মেয়াদ বজায় থাকবে তিনটি বিলিং চক্রে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here