টিটাগড় ওয়াগন কিনে বিপাকে পড়ার সম্ভাবনা নেই বললেই চলে

0
NSE BSE SHARE MARKET SENSEX

গত সোমবার দু’দিনের বিশ্রাম পর্ব শেষ করে ভারতীয় শেয়ার বাজার যা দেখাল, তা নিয়ে আর ততটা উত্তেজনা কাজ করছে না বিনিয়োগকারীদের মধ্য়ে। মাত্র এক-দেড় মাস আগে যা ছিল কল্পনার অতীত, এখন প্রতিদিন সেই অভাবনীয় ঘটনাগুলি নিরন্তর ঘটতে দেখে চোখ সয়ে গিয়েছে।  ফলে নতুন করে আর বিস্মিত হওয়ার মতো কোনো অনুভূতিই জন্মাচ্ছে না।

হ্যাঁ, গত সোমবারও সর্বোচ্চ চূড়া ছুঁয়ে ফেলল সেনসেক্স। আর নিফটি তো ১০,৭০০ পয়েন্টের উপর থিতু হওয়ার সেই বহু চর্চিত ফরমুলা মেনে চলার চেষ্টা চালাচ্ছে।  তবে এই কনকনে ঠান্ডায় তাকে খুব একটা বেশি পরিশ্রম করতে হচ্ছে না।  বেশ মসৃণ গতিতেই তার ২০১৮-এর লক্ষ্য ১১,৫০০-এর দিকে এগিয়ে চলেছে।  মঙ্গলবারের বাজারে অমঙ্গল ঘটানোর মতো তেমন কোনো জাঁদরেল ঘটনার অনুপ্রবেশ এখনও ঘটেনি।  কিন্তু বাজার কি আর সব সময় সে সমস্ত যুক্তি মানবে।  সে নিজের মতোই চলবে।

মঙ্গলবারের বাজারে শর্ট টার্মের জন্য় আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন টিটাগড় ওয়াগনকে।  এখন দাম ১৮০ টাকা থেকে অনেকটাই পিছনে।  ধরব, ভাবলে মন্দ হবে।  কম করে তিনটি মাস সময় দিতে হবে। এই মেয়াদ কালে ২২৫ টাকার লক্ষ্য়ে পৌঁছে যেতে পারে টিটাগড় ওয়াগন।  তবে হ্যাঁ, ১৬০-এর নীচে নামলে হয় ছেড়ে দিতে হবে, নচেত বিনিয়োগ বাড়াতে হবে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here