ওয়েবডেস্ক: কত দিন যেন হয়ে গেল তাঁরা চলে গিয়েছেন বিবাহ থেকে বিচ্ছেদের দিকে? না কি কত বছর বললেই ঠিক বলা হয়?

তা, সময়টা যে বড়ো কম নয়, সে কথা স্বীকার করতেই হবে! সেই ২০১৩ সালে সংবাদমাধ্যমের পাশাপাশি সারা দেশে ঝড় তুলেছিল সুজান রোশন খান আর হৃতিক রোশনের বিয়ে ভাঙার খবর। হ্যাঁ, খবর যখন চাউর হয়েছিল, তখনও তিনি ‘খান রোশন’-ই বটে!

বিজ্ঞাপন

তার পর দেখতে দেখতে কেটে গেল চার-চারটে বছর, পাঁচ নম্বর বছরটাও শুরু হল বলে! আর বিয়ে ভাঙার পাঁচের ঘরে বছর পড়তে না পড়তেই ফের শিরোনাম তৈরি করল সুজান আর হৃতিকের সম্পর্ক।

বলিউডে এখন জোর গুজব- ফের বিয়ে করতে চলেছেন সুজান আর হৃতিক! কিন্তু এ রকম একটা গুজব রটাচ্ছে কেন হিন্দি ছবির কারখানা? আর সে-ই যে জানা গিয়েছিল অর্জুন রামপালের সঙ্গে একটা পরিণতির দিকে এগোচ্ছে সুজান খানের সম্পর্ক- সেই গুজবের কী হল তা হলে?

বলিউড দাবি করছে, অর্জুন রামপাল প্রয়োজনের চেয়ে কিছু বেশি ব্যথাই দিয়েছেন সুজানের মনে। তাঁর জন্য হৃতিককে ছেড়েছিলেন সুজান, কথা ছিল অর্জুনও বিবাহবিচ্ছেদের পথে সম্পর্ক ভাঙবেন স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে। কিন্তু তা আর হল না। সুজান যত সহজে হৃতিককে ছাড়লেন, অর্জুন তত সহজে জেসিয়াকে ঘাড় থেকে ঝেড়ে ফেলতে পারলেন না। না কি চাইলেন না- তা নিয়ে এখনও ধন্দে আছে বলিউড!

সে যাই হোক, অর্জুনের এই প্রতারণায় জীবনের বাস্তবতার মুখোমুখি হয়েছেন সুজান। ফলে, এখন তিনি ফিরতে চাইছেন ফের হৃতিকের কাছেই। যার জন্য ইনস্টাগ্রামে কেবলই পোস্ট করে চলেছেন তাঁর আর হৃতিকের নানা ছবি। প্রাক্তন স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানানো থেকে জীবনের নানা সুখের মুহূর্ত- সব ধরা দিচ্ছে ইনস্টাগ্রামে। আর এই ফেরাটা এমন কিছু অসম্ভব ব্যাপারও নয়। বিশেষ করে দুই ছেলের কথা ভেবে এই সিদ্ধান্ত তাঁরা নিতেই পারেন! রেহান আর রিধানের মুখ চেয়েই তো এতগুলো বছর নিজেদের মধ্যেও যোগাযোগ রেখেছিলেন তাঁরা।

এবং সুজান আর হৃতিক যে ফের বিয়ে করে দুই ছেলের সঙ্গে সুখী গৃহকোণে ফিরতে পারেন, নায়কের এক ঘনিষ্ঠ বন্ধুর কথায় মিলেছে তার ইঙ্গিত। “সুজান আর হৃতিক নিজেদের মধ্যে যে ভুল বোঝাবুঝি চলছিল, তা মিটিয়ে নিয়েছেন। ফের স্বাভাবিক হয়েছে ওঁদের সম্পর্ক। কথা চলছে, তাড়াতাড়িই ভেঙে যাওয়া সংসার জোড়া লাগাবেন তাঁরা”, জানিয়েছেন সেই বন্ধু!

তবে রোশন পরিবারের এক সদস্য সাফ অস্বীকার করছেন এই ফের বিয়ের খবরটা- “যত সব গাঁজাখুরি কথা! ফের কেন বিয়ে করতে যাবে ওরা? স্রেফ ছেলেদের মুখ চেয়েই ওরা একসঙ্গে সময় কাটায়, তার বেশি আর কিছুই নয়!”

বলিউড কিন্তু বলছে, সুজান-হৃতিকের বিয়ের খবরটা চেপে রাখতেই এমন তেড়ে-ফুঁড়ে উঠেছেন ওই রোশন পরিবারের সদস্যটি। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here