৯ ডিসেম্বর ইতালিতে বিয়ে, দেশ ছাড়ছেন বিরাট!

0
1944
virushka

ওয়েবডেস্ক: রটনা না ঘটনা?

বার বার তাঁদের বিয়ে নিয়ে অনেক উড়ো খবরই ভেসে আসে বটে! তবে এ বারের খবরটা বেশ পাকাপোক্ত। সব দিক থেকেই বিশ্বাস করার মতোই!

আরও পড়ুন: ভাড়া করা হল সুদ‌‌ৃশ্য ভিলা, ইতালিতে তুঙ্গে বিরুষ্কার বিয়ের প্রস্তুতি

টুইটারে খবর রটেছে, ৯ ডিসেম্বর চুপিচুপি বিয়ে সেরে ফেলছেন অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি। তার জন্য বৃহস্পতিবারেই দেশ ছাড়ছেন বিরাট।

আরও পড়ুন: শুরু হল বিরুষ্কার বিয়ের ধুমধাম, নেমন্তন্ন পেলেন কারা?

মানে, বলিউডের দূর গন্তব্যের বিয়ের তালিকায় আরও একটা যোগ হল বলে! তা ছাড়া এ দেশে বিয়ে করলে তা তো আর লুকিয়ে রাখার জো থাকবে না। সেই জন্যই পাত্রপাত্রীর এই বিদেশযাত্রা। পাত্রীটি চলে গিয়েছেন আগেই, এ বার কর্তার পালা!

তা, কোথায় বিয়ে সারছেন তাঁরা?

আরও পড়ুন: পাঁচতারায় নয়, বিরুষ্কার বিয়ের বাসর বসছে অ্যাডেলেডের খেলার মাঠে!

বিয়ের আসর বসছে ইতালির মিলানে। ইতিমধ্যেই দুই বাড়ির লোকজন সেখানে একটা পাঁচতারা হোটেল ভাড়া করে ফেলেছেন। জোরকদমে চলছে শেষ বেলার প্রস্তুতি।

তবে খবর বলছে, এখনই বিয়েতে কাউকে নেমন্তন্ন করছেন না বিরুষ্কা। আপত্তিটা নাকি মূলত নায়িকার দিক থেকে। বিয়ের পিঁড়িতে বসলেও সে কথা চাউর করে কেরিয়ারের বারোটা বাজাতে চাইছেন না তিনি। তাই এত নীরবতা, এত সতর্কতা! যদিও বিশেষ ভাবে নববধূর জন্য সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা কেনার কথাটা ফাঁস হয়ে গিয়েছে!

খবর আরও বলছে, দুই পরিবারে ডিসেম্বরের ১১, ১২, ১৩ তারিখ ধরে চলবে উৎসবের পালা। সে সব মিটিয়ে, মধুচন্দ্রিমা সেরে একেবারে দেশে ফিরবেন নবদম্পতি।

তা, এই সব যে গুজব নয়, তা নিশ্চিত করে বলার উপায় কী?

তা হলে একটু তাকানো যাক অতীতে। খুব বেশি নয়, ২০১৫ সালে। মনে আছে, সে বছর দুই পরিবার সমেত হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছিলেন বিরুষ্কা? খবর ছিল, দুই পরিবার পাত্রপাত্রীকে নিয়ে গিয়েছিল গুরুদেবের আশীর্বাদ নিতে। সেই গুরুদেব তখনই জানিয়েছিলেন, ২০১৭-র শেষের দিকটা এই হাই প্রোফাইল বিয়ের জন্য আদর্শ। এ বার দেখুন, সেইমতোই কিন্তু ঠিক হয়েছে বিয়ের দিনক্ষণ!

খবর আছে আরও! বিরাট নাকি ভারতীয় ক্রিকেট দলের ওয়াইফ ক্যাটাগরিতে অনুষ্কার জন্য পার্টনার ভিসার আবেদন করেছেন! যাতে বিয়ের পরে সস্ত্রীক যাওয়া যায় ২০১৮-র দক্ষিণ আফ্রিকার ম্যাচে।

বলুন, কী বলবেন এ বার?

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here