ওয়েবডেস্ক: আগে থেকেই হিসেব-নিকেশ সেরে রেখেছিল বলিউড- ল্যাকমে ফ্যাশন উইকের শেষ দিনে করিনা কাপুর খান ধুয়ে দিতে চলেছেন প্রাক্তন শাহিদ কাপুরের স্ত্রী মীরা কাপুরকে। কার্যত হলও তা-ই!

ডিজাইনার অনিতা ডোঙ্গরের অনবদ্য পোশাকে কতটা সুন্দর লাগছিল মীরা আর শাহিদকে, তা এর মধ্যেই দেখে ফেলেছি আমরা সকলে। কিন্তু প্রমাদটা ঘটল তখনই, যখন শাহিদ মীরার হাত ধরে তাঁকে এক পাক ঘুরিয়ে দিলেন এবং মীরার মুখের উপর ওড়নাটা এসে পড়ে অপ্রস্তুতে ফেলে দিল তাঁকে। ঠিক উপরের ভিডিওয় তা দেখতে পাবেন!

বিজ্ঞাপন

আরও পড়ুন: শাহিদকে করিনার হাতে ছেড়ে দেবেন না, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত মীরার

এই নিয়ে কম হাসাহাসি হয়নি বলিউডে। সবাই বলেছিলেন- শাহিদের প্রাক্তন বর্তমানের তুলনায় ঢের ভালো! অন্তত তিনি পেশাদারিত্বটা বজায় রাখেন। এর উত্তরে আবার বিরক্ত হয়ে করিনার শাহিদকে ছেড়ে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যও করেছিলেন মীরা। অবশ্যই পরোক্ষে!

আরও পড়ুন: শাহিদের স্ত্রী মীরাকে এক হাত নিতে তৈরি করিনা, দেখুন ছবি-ভিডিও

কিন্তু, করিনা যা করলেন, তা প্রত্যক্ষ ভাবেই! এক দিকে যেমন মীরাকে লজ্জায় ফেললেন পোশাকের স্টাইলে, তেমনই মরালগতিতে মাতিয়ে দিলেন ল্যাকমে ফ্যাশন উইকের শেষ দিনের র‍্যাম্প-ও!

যদি ভাবেন, মীরা আর করিনা- দুজনেরই পোশাক তৈরি করছেন ডিজাইনাররা, অতএব সেখানে প্রতিযোগিতা তাঁদের নয়, বরং মীরার দিক থেকে অনিতা ডোঙ্গরে আর করিনার দিক থেকে অনামিকা খান্নার মধ্যে- তা হলেই ভুল করছেন! কেন না, সাংবাদিক বৈঠকে যে অফ-হোয়াইট ড্রেসে ধরা দিলেন করিনা, তা একান্তই তাঁর ওয়ার্ড্রোবের সম্পদ। ফলে, সেই পোশাকের বাহারে মীরার লেহঙ্গা-চোলির সাবেকি আবেদন তো মার খেলই! তার পরে যখন অনামিকার ডিজাইন করা আপাদমস্তক কালো পোশাকে হেঁটে গেলেন করিনা, ফের পড়ে গেল তুমুল আলোড়ন!

আরও পড়ুন: ফের জ্বলেছে পুরনো প্রেমের আগুন, শাহিদের স্ত্রীর মতো সেজে পথে বেরোলেন করিনা

কিন্তু লক্ষ্য করার মতো ব্যাপার, মীরা যেমন একা ছিলেন না, তাঁর সঙ্গে ছিলেন শাহিদও, তেমন করেই ছোটো বোনের সঙ্গে প্রাক্তনের স্ত্রীর এই লড়াইয়ে নাম লিখিয়ে ফেললেন করিশ্মা কাপুরও। অনেকটা যেন বোনকে সঙ্গ দিতেই তিনিও হাঁটলেন ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্পে। তাঁর পোশাক ডিজাইন করেছিলেন রবি ভালোটিয়া।

#rockedit🤘🏻#bebo❤️ both in @anamikakhanna.in #lfw2018#grandfinale#sistersister👭#blackandwhite

A post shared by KK (@therealkarismakapoor) on

অবশ্য মীরা-শাহিদের মতো দুই বোন এক সঙ্গে র‍্যাম্পে হাঁটেননি। কেন না, করিশ্মা ভালোই জানেন যে র‍্যাম্প‌টা বোনকে একা ছেড়ে দেওয়াই ভালো! তাতেই তিনি বাজিমাত করে ঠিক বেরিয়ে যাবেন!

আরও পড়ুন: মনোমালিন্যের অবসান, ইমতিয়াজ আলির হাত ধরে ফের এক হতে চলেছেন করিনা-শাহিদ

করিশ্মা যে ভুল কিছু ভাবেননি, সেটা অনামিকা খান্নার সঙ্গে ছবিতে করিনার বিজয়িনী হাসি-ই বলে দিচ্ছে!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here