ওয়েবডেস্ক: এত দিন এটা ছিল শুধু গুজবের স্তরেই! শোনা যেত, ক্যাটরিনা কাইফের জন্যই না কি দীপিকা পাড়ুকোনকে ছেড়ে দিয়েছিলেন রণবীর কাপুর!

তবে দীপিকার সাম্প্রতিক জবানবন্দি বলছে যে যা রটে, তার অনেকটাই বাস্তবে ঘটে। অর্থাৎ, ক্যাটরিনা কাইফের জন্যই যে তাঁর রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘ সম্পর্ক ভেঙেছিল, তা স্বীকার করে নিয়েছেন নায়িকা।

deepika padukone

বিজ্ঞাপন

জানা গিয়েছে, দীপিকা পাড়ুকোন সম্প্রতি হাজির হয়েছিলেন নেহা ধুপিয়ার কুখ্যাত টক শো ‘নো ফিল্টার নেহা’-তে। কুখ্যাত এ কারণে যে এই শোয়ের অতিথিদের শর্তবদ্ধ করে রাখেন নেহা- তাঁরা রেখে-ঢেকে প্রশ্নের জবাব দিতে পারবেন না। ফলে, এক নয়, দীপিকার একাধিক বিস্ফোরক মন্তব্যের জন্ম দিয়েছে এই সাক্ষাৎকার।

আরও পড়ুন: রণবীর দারুণ চুমু খায়, কিন্তু একজনের জন্য ওকেও ছাড়তে পারি: দীপিকা পাড়ুকোন

যা-ই হোক, সাক্ষাৎকারের এক পর্বে নেহা সরাসরি জানতে চান নায়িকার কাছে- তিনি কি তাঁর বিয়েতে ক্যাটরিনা কাইফকে আমন্ত্রণ জানাচ্ছেন?

আরও পড়ুন: দীপিকা মা হতে চলেছেন বলেই তাড়াতাড়ি বিয়ে? রণবীরের কথায় এ কীসের ইঙ্গিত?

katrina kaif

প্রশ্নটা করার কারণ, বলিউডের নায়িকা হওয়া সত্ত্বে নেহা ভালো মতোই জানেন- ঠিক কী কী হয়েছিল দীপিকা আর রণবীরের সম্পর্ক ভেঙে যাওয়ার সময়! তাই ক্যাটরিনার নামটা তুলে নায়িকাকে একটু খুঁচিয়ে দিলেন তিনি।

আরও পড়ুন: এক বার নয়, ইতিমধ্যেই রণবীরকে তিন বার বিয়ে করে ফেলেছেন দীপিকা!

এবং দেখা গেল, ঢিল একেবারে মৌচাকে গিয়ে লেগেছে! কেন না, প্রশ্নটা করার সঙ্গে সঙ্গেই না কি প্রায় তেলে-বেগুনে জ্বলে ওঠেন দীপিকা। সাফ জানিয়ে দেন- “আর যাঁকেই বিয়েতে ডাকি না কেন, ক্যাটরিনাকে কখনই ডাকব না! কেন না, ওঁর জন্যই আমার আর রণবীরের সম্পর্ক ভেঙেছিল!”

আরও পড়ুন: অবশেষে মুখ খুললেন দীপিকা, জানালেন কেমন হতে চলেছে তাঁর বিয়ে!

ranbir kapoor

বাপ রে! কী সরাসরি জবানবন্দি! তবে যদি ভাবেন এমন বলার ক্ষমতা শুধু দীপিকাই ধরেন, তা হলে একটু সাম্প্রতিক অতীতে তাকানো যাক! চোখ রাখা যাক বিশ্বখ্যাত ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া রণবীর কাপুরের সাক্ষাৎকারের এক মন্তব্যে।

“ক্যাটরিনা কাইফের প্রতি আমি এতটাই আকর্ষিত হয়ে পড়েছিলাম যে দীপিকা পাড়ুকোনের প্রতি আমার মনোযোগ সরে যায়! তখন আমার দীপিকাকে খুবই অনাকর্ষণীয় বলে মনে হত। ফলে আমি ধীরে ধীরে ক্যাটরিনার দিকে সরে আসি! আজ স্বীকার করতে দ্বিধা নেই- এটা আমার জীবনের সব চেয়ে বড়ো ভুল”, খোলাখুলি জানিয়েছিলেন রণবীর।

katrina kaif and ranveer singh

এর পরে শুধু একটা তথ্যই দেওয়ার আছে! সেটা হল- দীপিকা এবং রণবীর সিংয়ের মাঝেও কিন্তু আসতে চলেছেন ক্যাটরিনা কাইফ! জানা গিয়েছে, ‘৮৩ নামে কপিল দেবের যে বায়োপিক বানাচ্ছেন পরিচালক কবীর খান, সেখানে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। আর তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় কাকে নেওয়ার জল্পনা-কল্পনা চলছে?

একদমই ক্যাটরিনা কাইফকে! এ বার দেখা যাক, জল কত দূর গড়ায়!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here