ওয়েবডেস্ক: ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে প্রথম বিয়ে। তার পর নানা ঘটনাক্রম পেরিয়ে এক সময় সেই বিবাহ পৌঁছে গিয়েছিল বিচ্ছেদের দোরগোড়ায়। তার পর থেকে প্রায় সিঙ্গল-ই থেকেছেন উত্তম কুমারের নাতি, টলিপাড়ার ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। আর সিঙ্গল না থাকলেও তাঁর জীবনের খুচরো প্রেম নিয়ে তেমন কোনো হইচই ফেলে দেওয়ার মতো খবর অন্তত তৈরি হয়নি সংবাদমাধ্যমের শিরোনামে।

এ বার কিন্তু হচ্ছে। টলিপাড়ায় জোর গুজব- বোনের বিয়ে দেওয়ার পর এ বার আরেকবার নিজের বিয়ের কথা ভাবছেন মহানায়কের নাতি।

খবর বলছে, গৌরব না কি এ বার গাঁটছড়া বাঁধতে চলেছেন ছোটো পর্দার অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দেবলীনা কুমারের সঙ্গে। ইতিমধ্যে টলিপাড়া প্রকাশ্যেই দেখেছে দু’জনের অন্তরঙ্গতা। যদিও তার বেশির ভাগটাই অনলাইনে। অর্থাৎ, সবার সামনে খুব বেশি ঘনিষ্ঠ না হলেও পরস্পরের অন্তরঙ্গ ছবি আকছার দেখা গিয়েছে দেবলীনা এবং গৌরবের সোশ্যাল মিডিয়া পেজ-এ।

বিজ্ঞাপন

তবে বেশি দিন সেই অন্তরঙ্গতার নমুনা ভার্চুয়াল দুনিয়ায় আটকে থাকেনি। খবর বলছে, মাসখানেক আগেই সব্যসাচী চক্রবর্তীর বড়ো ছেলে গৌরবের বিয়ের প্রীতিভোজের অনুষ্ঠানে সম্পর্ক নিয়ে আর কোনো রাখঢাক করেননি তাঁরা। অনুষ্ঠানে যতক্ষণ ছিলেন, তার পুরোটাই দেবলীনা আর গৌরব ঘুরেছেন পরস্পরের হাত ধরে।

তা, নতুন এই মনের মানুষকে কোথায় খুঁজে পেয়েছিলেন গৌরব?

খবর বলছে, বোনের বিয়ের সঙ্গীতে দেবলীনার সঙ্গে প্রথম আলাপ হয় গৌরবের। দু’জনে সেই অনুষ্ঠানে নেচেছিলেনও ‘বোলে চুড়িয়াঁ’ গানের তালে। সেখান থেকেই আলতো পায়ে তাঁদের জীবনে হানা দেয় ভালোবাসা।

বাকিটা এখন আর ব্যক্তিগত নয়। এই তো, সরস্বতী পুজো উপলক্ষে নিজের ফেসবুক পেজ-এ গৌরবের সঙ্গে নিজের যে ছবিটা দিয়েছেন দেবলীনা, তাতে লেখা আছে- ‘অ্যায়সি ছোড়ি তুঝে দোবারা না মিলনেওয়ালি!’

গৌরব বোধ হয় সহমতও! অন্তত টলিপাড়ার গুজব বলছে- এই কথা শিরোধার্য করেই না কি তিনি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here