ওয়েবডেস্ক: “একটা সময় ছিল যখন আমি বিয়েটাকে নেহাতই বস্তাপচা একটা ব্যাপার বলে ভাবতাম! সেই সময়টায় আমি শুধুই সৎ থাকতে চেয়েছিলাম সম্পর্কের প্রতি, দিতে চেয়েছিলাম নিজেকে উজাড় করে সম্পর্কের কাছে। এখন যদিও আমি বৈবাহিক সম্পর্কেই আমার সবটুকু দিতে চাই!”

kangana ranaut

কোনো সন্দেহ নেই- উপরের কথাগুলো বলেছেন কঙ্গনা রানাউত-ই! তবে এ বছরে নয়! এই প্রত্যেকটি শব্দ নায়িকার মুখ থেকে বেরিয়েছিল গত বছরের একেবারে শুরুর দিকে। সেই সময়ে জানিয়েছিলেন নায়িকা, “যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে ২০১৮ সালের ফেব্রুয়ারির মধ্যেই আমি বিয়ে সেরে ফেলব। আমি তৈরি-ই আছি, কিন্তু উল্টো দিকের মানুষটাকেও তো প্রস্তুত হওয়ার সময় দিতে হবে!”

বিজ্ঞাপন

kangana ranaut

তার মানে একটা সম্পর্কের মাঝেই রয়েছেন কঙ্গনা? যা ধীরে ধীরে এগিয়ে চলেছে বিয়ের দিকে?

একেবারেই তাই! মুম্বইয়ে সদ্য শেষ হওয়া ল্যাকমে ফ্যাশন উইকে সে কথা বেশ জোর দিয়েই জানালেন নায়িকা।

kangana ranaut

“আমি তো বার বার বলি যে একটা সম্পর্কের মধ্যেই রয়েছি। সেই মানুষটির সঙ্গে আমার কোনো ছবি দেখতে পান না বলেই আপনারা ভেবে নেন যে আমি একা! কিন্তু বাস্তব তা নয়। যাই হোক, তাঁকে খুব তাড়াতাড়িই আপনাদের সামনে হাজির করব”, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ল্যাকমে ফ্যাশন উইকের সাংবাদিক বৈঠকে এ কথা জানিয়েছেন নায়িকা।

kangana ranaut

তবে, হঠাৎ করে নয়! ওই যে গত বছরে তিনি বলেছিলেন যে ২০১৮-র ফেব্রুয়ারির মধ্যেই বিয়ে করবেন, সেই প্রসঙ্গেই এসেছে এ সব বৃত্তান্ত। নাছোড়বান্দা সাংবাদিকরা মনে করিয়ে দিয়েছেন নায়িকাকে তাঁর প্রতিশ্রুতির কথা।

kangana ranaut

“দেখুন, কুড়ির কোঠার শুরুর দিকে কেউ-ই বিয়েতে বিশ্বাস করতে চায় না। তার পর যখন কুড়ির ঘরের একেবারে শেষে এসে হাজির হয়, তখন মনে বিয়ের ইচ্ছা জাগে। আমার সঙ্গেও সেটাই হয়েছে। বিশেষ করে যখন দেখছি যে সেই ব্যক্তিটি জীবনের প্রতিটি পর্বে আমায় দ্বিধাহীন ভাবে সমর্থন করে চলেছে। তাই বিয়ে করব এবং সেটা খুব তাড়াতাড়িই”, দাবি সদ্য তিরিশ-উত্তীর্ণ নায়িকার!

kangana ranaut

খুব স্বাভাবিক ভাবেই এর পর সাংবাদিকরা জানতে চান যে সেই বিয়ের তারিখ কবে পড়বে! উত্তর থেকে যা দেখা গেল, বিয়ের ব্যাপারে ফেব্রুয়ারি মাসটাই পছন্দ নায়িকার! “আর শুধু একটা বছর সময় দিন আমায়। মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি মুক্তি পেয়ে যাক! কথা দিচ্ছি, তার পরে বিয়ে করে আপনাদের সবাইকে দেখিয়ে দেবো”, প্রতিশ্রুতি কঙ্গনার!

kangana ranaut

কেন না, ওই ফেব্রুয়ারির আগেই তো মুক্তি পাবে ছবিটা! তার পরে বিয়ের পিঁড়িতে বসতে কোনোই সমস্যা নেই! বিশ্বাস না হলে সরাসরি ভিডিওয় শুনে নিন নায়িকার মুখ থেকেই!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here