হৃতিকের সঙ্গে লড়াইয়ে কোণঠাসা কঙ্গনা, পাশে এসে দাঁড়ালেন অমিতাভ-আমির

0
kangana ranaut

ওয়েবডেস্ক: ২০১৭ সালকে রীতিমতো আলোড়িত করেছিল তাঁদের আইনি যুদ্ধ। কিন্তু করণ জোহর হৃতিক রোশনের পক্ষ নেওয়ায় কঙ্গনা রানাউতের পক্ষে লড়াইটা দুর্বহ হয়ে পড়ে। দেখা যায়, করণ জোহরের প্রভাবে বলিউডে কোনো বড়ো ব্যানারের কাজ পাচ্ছেন না নায়িকা। সে পরিচালক হংসল মেহতার ‘সিমরন’-ই হোক বা পরিচালক কৃশের ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’।

তবে কষ্টের সময় দীর্ঘস্থায়ী তো আর হয় না। ফলে, বলিউডে কঙ্গনা রানাউতের অস্তিত্ব টিঁকিয়ে রাখার লড়াইয়ে এ বার যোগ দিলেন অমিতাভ বচ্চন এবং আমির খানের মতো ডাকসাইটে অভিনেতারা। সরাসরি কিছু না বললেও বুঝিয়ে দিলেন তাঁরা কঙ্গনার সঙ্গে আছেন এবং থাকবেন!

জানা গিয়েছে, আমির খান আপাতত কাজ করছেন নায়িকার পরামর্শদাতা হিসাবে। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ যাতে বলিউডের বক্স অফিসে মুখ থুবড়ে না পড়ে, সে জন্য যাবতীয় পরিকল্পনা ঠিক করে দিচ্ছেন তিনি। শুধু এখানেই কঙ্গনার জন্য আমিরের পরামর্শ শেষ হয়ে যাচ্ছে না। একই সঙ্গে হৃতিকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে যাঁদের বিরাগভাজন হয়েছেন কঙ্গনা, তাঁদের কাছে ভাবমূর্তি ফের উজ্জ্বল করে তোলার বুদ্ধিও তিনি দিচ্ছেন নায়িকাকে। তবে সেই পরামর্শগুলো ঠিক কী, তা এখনই জানাতে চাইছেন না কঙ্গনা বা আমিরের কেউই!

বিজ্ঞাপন

অন্য দিকে, কঙ্গনাকে বলিউডের কোনো বড়ো ব্যানার কাজ না দিলেও অমিতাভ বচ্চন তাঁকে অভিনয়ের সুযোগ করে দিচ্ছেন। সেই ‘কুইন’ দেখার পর থেকেই তিনি কঙ্গনার সঙ্গে কাজ করতে চাইছিলেন। অপেক্ষায় ছিলেন শুধু একটা জুতসই চিত্রনাট্যের। সেই চিত্রনাট্য এ বার তৈরি করে দিলেন পরিচালক আর বালকি।

বলিউডের খবর, ‘প্যাড ম্যান’ ছবির পর বালকি এ বার হাত দিতে চলেছেন একটি নারীকেন্দ্রিক ছবিতে। যেখানে এক দুর্ঘটনায় পঙ্গু হয়ে পড়ার পর একটি মেয়ে ধীরে ধীরে জীবনের মূল স্রোতে ফিরতে থাকে তার প্রশিক্ষকের সাহায্যে। বালকি যখন এই প্রশিক্ষকের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নিয়ে অমিতাভ বচ্চনের কাছে যান, তিনিই তখন মেয়েটির চরিত্রে কঙ্গনার নাম সুপারিশ করেন। বালকিও অমিতাভের সেই প্রস্তাবে রাজি হয়েছেন। শুটিংও তাড়াতাড়ি শুরু হল বলে!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here