আমার তো একটাই ছেলে, দেখি সইফ এ ব্যাপারে কী করতে পারে: করিনা

0
2849
kareena kapoor khan

ওয়েবডেস্ক: কী কাণ্ড! এমন সরাসরি সংবাদমাধ্যমে কেউ সত্যি কথাটা বলে!

অবশ্য না বলেই বা আর কী করতেন করিনা কাপুর খান! তাঁর মনের বেদনা যে আর কেউ বুঝছে না। অতএব, বাধ্য হয়েই এবার মুখ খুললেন বেগম। ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রায় ঘোষণা করলেন সন্তান-সম্ভাবনার কথা।

saifina

বিজ্ঞাপন

কথাটা যদিও উঠেছে তৈমুর প্রসঙ্গে। সবাই জানেন, সইফিনা এখন ছেলেকে নিয়ে রয়েছেন সুইজারল্যান্ডে। সেখানে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে সেজে-গুজে সপরিবার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন সইফিনা। যেমনটা দেখতেই পাচ্ছেন উপরে।

আরও পড়ুন: ভাই অথবা বোন পেতে চলেছে তৈমুর? মুখ খুললেন ঠাকুমা!

তা, তৈমুরকে নিয়ে কথা বলার মাঝে খুদের আরেকটা ভাই বা বোন হওয়ার কথা উঠছে কী করে?

কথা উঠেছে, তৈমুরকে নিয়ে বাবা সইফের মনোভাব প্রসঙ্গে। “সইফ পুরোপুরি ব্রিটিশ মনোভাবাপন্ন এক বাবা। ছেলেকে খুব একটা কোলে-টোলে নেয় না ও! কিন্তু আমি আবার এ দিক থেকে পাক্কা পঞ্জাবি। ফলে, যতক্ষণ না তৈমুরের দম আটকে আসছে, ততক্ষণ ওকে চটকানোর হাত থেকে রেহাই দিই না”, জানিয়েছেন করিনা।

আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিরোধ, করিনার ছেলের জন্মদিনে গেলেন না সইফ-অমৃতার পুত্র-কন্যা

বেশ কথা! রুপোলি পর্দার ‘ভাটিন্ডা কি শিখনি’ এ কথা বলতেই পারেন! কিন্তু তার সঙ্গে আরেকটি সন্তান হওয়ার যোগসূত্র কোথায়?

সেটা বলেছেন করিন বক্তব্যের দ্বিতীয় অংশে-  “তৈমুরের সঙ্গে এমন করলে সইফ খুব রেগে যায়। কিন্তু ও যাই বলুক না কেন, আমি ছেলেকে নাড়াচাড়া থামাই না। আরে, আমার তো এই একটাই ছেলে! তাকে আদর করব না? দেখা যাক, এ ব্যাপারে সইফ কিছু করে উঠতে পারে কি না”!

আরও পড়ুন: নয়নের মণি তৈমুরকে নিয়ে ছুটিতে সইফিনা, সারা-ইব্রাহিম পড়ে রইলেন জিমে, দেখুন ভিডিও

ইঙ্গিতটা কোন দিকে যাচ্ছে, তা আশা করি আর বলে দিতে হবে না! সত্যি বলতে কী, বলিউডে জোর গুজব, পতৌদি পরিবারকে আরও এক উত্তরাধিকারী উপহার দেওয়ার জন্যই বছর শেষের মুখে সুইজারল্যান্ডের নিরালায় নিজেদের সঁপে দিয়েছেন সইফিনা।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here