বিচ্ছেদের জন্য রণবীরের পরিবারকে দায়ী করে বিয়ের ইঙ্গিত ক্যাটরিনার!

0
katrina kaif

ওয়েবডেস্ক: ২০১৭-র শেষের দিক থেকে কি বলিউডে নেমে এল বিয়ের মরশুম? ব্যাপার দেখে তো তা-ই মনে হচ্ছে। এক দিকে বিয়ে সেরে ফেললেন বিরুষ্কা, অন্য দিকে বাগদান হয়ে গেল দীপবীরের। তেমনই আবার চলতি বছরের এপ্রিল মাসে বিয়ে করতে চলেছেন সোনম কাপুরও। আর এ সবের মাঝেই নিজের বিয়ের ইঙ্গিত সংবাদমাধ্যমকে দিলেন ক্যাটরিনা কাইফ।

তবে, বিয়ে নিয়ে কিছু জানানোর আগে যা বললেন নায়িকা, তা সত্যি চমকে ওঠার মতো! কোনো রাখঢাকের তোয়াক্কা না করেই তিনি জানালেন, কেন রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কটা ভেঙে গিয়েছিল!

যদিও এ ব্যাপারে কথা বলার সময়ে ভদ্রতার সীমা অতিক্রম করেননি ক্যাটরিনা। প্রকারান্তরেই জানিয়েছেন, তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে দায়ী ছিল রণবীরের পরিবার। বা, একটু স্পষ্ট করে বললে রণবীরের মা নীতু সিং কাপুর।

বিজ্ঞাপন

“এমন এক একটা সময় জীবনে আসে, যখন নিজের স্বার্থ দেখলে চলে না। আমার আর রণবীরের সম্পর্কের ক্ষেত্রেও ব্যাপারটা সেই জায়গায় চলে এসেছিল। পরিবারকেই এ ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হয় ভালোবাসার চেয়ে”, জানিয়েছেন ক্যাটরিনা।

তা, এর সঙ্গে নীতুর সম্পর্কটা কোথায়?

katrina kaif

তাহলে একটু ফিরে তাকানো যাক অতীতে। বলিউডের খবর বলে, ক্যাটরিনা একটা মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিলেন রণবীরের পরিবার থেকে। ঋষি কাপুর তাঁকে সাদরে গ্রহণ করেছিলেন হবু পুত্রবধূ হিসাবে, ক্যাটরিনাও প্রকাশ্যেই তাঁকে ‘ড্যাডি’ বলে ডাকতেন! তাঁকে কেবল মেনে নেননি নীতু। সংবাদমাধ্যমে সেই সময়ে তিনি এ-ও বলেছেন যে ক্যাটরিনার চেয়ে দীপিকা ছেলের বউ হিসাবে অনেক ভালো ছিল! এমনকী, যখন দুই পরিবারের মধ্যে বিয়ের কথা চলছিল, তখনও ক্যাটরিনার মায়ের সঙ্গে খুব একটা ভালো ব্যবহার করেননি তিনি। পরিবারের গ্রুপ ফটোতে ক্যাটরিনা থাকলে দেখা যেত না নীতুকে। দাবি, শেষ পর্যন্ত তাঁর মর্জি মেনেই সম্পর্কটা ভাঙতে বাধ্য হন রণবীর!

সে সব এখন অতীত! কিন্তু ভবিষ্যতটা কার সঙ্গে কাটাতে চাইছেন নায়িকা? বিয়ের কোনো পরিকল্পনা আদৌ কি তাঁর আছে?

“অবশ্যই আছে। আর পাঁচটা মেয়ের মতো আমিও ছোটো থেকে বিয়ের স্বপ্ন মনে নিয়ে বড়ো হয়েছি। তাই বিয়ে করছি, এ ব্যাপারে নিশ্চিত থাকুন”, আপাতত এটুকুই জানিয়েছেন ক্যাটরিনা।

আর এ কথা জানানোর সঙ্গে সঙ্গে বলিউডে গুজবের ঝড় উঠেছে। কেউ বলছেন, সলমন খানকেই বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা। কেন না, লুলিয়া ভান্টুরকে এখন আর দেখাই যায় না সলমনের ধারে-কাছে। অন্য দিকে, যে কোনো জায়গায় এখন সলমন ছাড়া যাচ্ছেনই না ক্যাটরিনা। তিনি যে ফ্ল্যাটটায় এখন থাকেন, সেটাও সলমনের ঠিক করে দেওয়া। ফলে, তাঁরা যে বিয়ে করতে চলেছেন- সে গুজব ক্রমশ জোরদার হচ্ছে।

যদিও অনেকে বলছেন, সলমন নন, কোনো ধনী ব্যবসায়ীকে বিয়ে করছেন ক্যাটরিনা। তিনি ভারতীয়ও নন! এখনই তাঁকে প্রকাশ্যে আনতে চাইছেন না নায়িকা, আনবেন বাগদান সারা হয়ে গেলে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here