বলিউডের অনেকেই সলমনকে খুন করতে চায়, বিস্ফোরক বক্তব্য বাবা সেলিমের!

0
2299
salman khan

ওয়েবডেস্ক: বন্ধ হয়ে গিয়েছে ‘রেস ৩’-এর শুটিং। চাইলেই আর যেখানে-সেখানে যেতে পারছেন না টাইগার। থাকতে হচ্ছে কড়া নিরাপত্তার ঘেরাটোপে। কারণ, জোধপুরের গ্যাংস্টার লরেন্স বিশনোইয়ের হুমকি!

সম্প্রতি কৃষ্ণসার হত্যা মামলার শুনানি উপলক্ষে সলমন খানকে যেতেই হয়েছিল জোধপুরের একটি আদালতে। সেখানেই তাঁকে হুমকি দেয় লরেন্স বিশনোই- “সলমনকে জোধপুরেই হত্যা করা হবে। তা হলেই কৃষ্ণসার হত্যার সুবিচার সম্ভব। আর তা আমরাই করব। তা হলেই ও বুঝতে পারবে, আমরা মানবতার কোন মত মেনে চলি!”

হরিণ এবং গাছের প্রতি বিশনোই সম্প্রদায়ের মমতা সুবিদিত। প্রায়ই নেটদুনিয়ায় ভাইরাল হয় বিশনোই রমণীর হরিণশিশুকে স্তন্যদানের ছবি। ফলে, গ্যাংস্টার হলেও লরেন্স যে তার গোষ্ঠীনীতি মেনে মানবতার বিচার এ ভাবে করতে চাইছে, তা সহজেই অনুমেয়। ফলে, আপাতত নায়কের উপর আক্রমণের একটা ভয় থেকেই যাচ্ছে। কেন না, একরোখা এই বিশনোইরা প্রকৃতি এবং পশুর রক্ষার জন্য নিজেদের প্রাণ দিতেও দ্বিধা করে না।

বিজ্ঞাপন

আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল রমণীর হরিণশাবককে স্তন্যদান, বিস্মিত করবে নেপথ্যের ইতিহাস

যদিও নায়কের বাবা সেলিম খান এই হুমকিতে চিন্তার কিছু দেখছেন না। “সলমনের দেহরক্ষীরা যথেষ্টই দক্ষ। ও নিরাপদেই থাকবে বলে আমার বিশ্বাস”, জানিয়েছেন সেলিম।

এর পরেই বক্তব্যের দ্বিতীয় অংশে বিস্ফোরক সত্যকে প্রকাশ্যে এনেছেন বলিউডের এই বর্ষীয়ান চিত্রনাট্যকার। “সত্যি বলতে কী, খুনের হুমকি সলমনের কাছে এই প্রথম নয়। এর আগেও অনেক বার ও খুনের হুমকি পেয়েছে, তা-ও বলিউড থেকেই! বলিউডে এমন অনেকেই আছে, যারা ওকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চায়, বলিউডের অনেকেই ওকে খুন করতে চায়”, দাবি সেলিম খানের।

অবশ্য বক্তব্যের একেবারে শেষে সর্বজনীন সত্যে উপনীত হয়েছেন সেলিম। জানিয়েছেন, “বলিউডে অনেকেই অনেককে খুন করতে চায়। শুধু সলমনকেই নয়! এ আমরা অনেক দিন ধরেই দেখে আসছি। এ সব ফিল্ম ইন্ডাস্ট্রিতে হয়েই থাকে!”

কিন্তু তাতেও কি বিপদ কাটছে?

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here