ওয়েবডেস্ক: দুই নারীকেই কী ভাবে জড়িয়ে রাখতে হয় জীবনে, তা ‘বাজিরাও মস্তানি’ ছবিতে ভালো ভাবেই দেখিয়ে দিয়েছেন রণবীর সিং। সেই আদলেই কি এ বার প্রাক্তন বান্ধবী অনুষ্কা শর্মা আর বর্তমানে বাগদত্তা দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কের একটা ভারসাম্য গড়ে তুলেছেন নায়ক?

ranveer singh

তা, তাঁর অভিনয়-জীবনের কথা যদি বলতে হয়, সে ক্ষেত্রে ব্যাপারটা খেটে যায়। কেন না সাম্প্রতিক সাক্ষাৎকারে জীবনে দু’জনের অবদানের কথাই স্বীকার করে নিয়েছেন নায়ক। তবে ওই, তা কেবল অভিনয়-জীবনের ক্ষেত্রেই প্রযোজ্য।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বিরাটের অনুপস্থিতিতে প্রাক্তনের কাছ ঘেঁষার চেষ্টা, অনুষ্কার ইনস্টাগ্রামে গা-জ্বালানো কমেন্ট রণবীরের!

deepika padukone

সাক্ষাৎকারে নায়কের কাছে যখন তাঁর পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের রহস্য জানতে চাওয়া হয়, তখন শুরুতে রসিকতা করেন রণবীর। “আপনারা জানেন না, আমার গার্লফ্রেন্ড কে?” পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে হাই-অকটেন পারফরম্যান্সের প্রেরণা জোগানোর জায়গাটায় দীপিকার অবদান স্বীকার করে নিয়েছেন তিনি।

anushka sharma

এর ঠিক পরেই এসেছে অনুষ্কা শর্মার কথা। “শুধু দীপিকা পাড়ুকোন নয়, অনুষ্কা শর্মার সঙ্গেও আমি অভিনয় করার সময়ে একই ভাবে উজ্জীবিত হয়ে উঠি। দীপিকা আর অনুষ্কা- এঁরা বিপরীতে থাকলেই আমার পারফরম্যান্স আপসে ভালো হয়ে যায়। আসলে কী জানেন, কেউ যদি আপনার সঙ্গে কাজ করতে গিয়ে আপনার কাছ থেকে কিছু শেখে, নিজের ভালোটা আপনাকে শেখায়, তা হলেই একমাত্র কাজটা ভালো হয়”, অকপট স্বীকারোক্তি রণবীরের।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here