ওয়েবডেস্ক: এত দিনে ঝুলি থেকে বিড়াল বেরোল! আর থাকতে না পেরে কবুল করলেন নবাব, কেন এক রানিকে দুয়ো দিয়ে ঘরে তুলেছিলেন সুয়োকে!

amrita singh and saif ali khan

জানা গিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রথম বেগম অমৃতা সিং সম্পর্কে বিস্ফোরক কিছু কথা বেরিয়েছে সইফ আলি খানের মুখ থেকে। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল- নিজে যেমন করেছেন, তেমনই অন্যকেও কি বয়সে অনেকটা ছোটো মেয়েকে বিয়ের পরামর্শ দেবেন?

বিজ্ঞাপন

kareena kapoor khan and saif ali khan

“আলবাত! আমি তো বলব, আদর্শ স্ত্রী হবে হট আর সেক্সি! বুড়িয়ে যাওয়া, সব সময় গঞ্জনা দেওয়া স্ত্রীকে কত দিন আর সহ্য করা যায়? তাই যদি কমবয়সি কাউকে পছন্দ হয়, তা হলে এগিয়ে যাওয়াই উচিত সেই সম্পর্কে সাড়া দিয়ে। সে ক্ষেত্রে রাতে খেটেখুটে বাড়ি ফিরে, একরাশ ঝামেলা সহ্য করতে করতে কোনো আফসোস হবে না”, সাফ জানিয়েছেন সইফ!

kareena kapoor khan and saif ali khan

সইফের বক্তব্য বোঝার জন্য খুব একটা তলিয়ে ভাবার প্রয়োজন নেই। স্পষ্ট বোঝাই যাচ্ছে যে কার দিকে ইঙ্গিত করছেন তিনি। এমনকী, এক সময় তাঁর বক্তব্য আর পরোক্ষে নয়, প্রকাশ্যেই উঠে এসেছে প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকে লক্ষ্য করে!

amrita singh and saif ali khan

“দেখুন, সোজাসুজি কথা বলাই ভালো! সারাক্ষণ যদি কেউ আমায় অকর্মণ্য প্রমাণ করার চেষ্টা করে যায়, সেটা কি আমার ভালো লাগবে? না কি কেউ যদি আমার মা আর বোনকে সব সময় খারাপ কথা বলে, কথায় কথায় তাদের সঙ্গে ঝগড়া করে, তবে সেটা আমার ভালো লাগার কথা? বিশ্বাস করুন, এই সব অভিজ্ঞতাই আমার ইতিপূর্বে হয়েছে”, সরাসরি বলেছেন এই নায়ক-নবাব।

বলুন, এর পর কী বলবেন তাঁকে!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here