‘নিজেও জানতাম না, কিন্তু স্বপ্ন দেখেই করিনা বলেছিল গর্ভ ধারণ করেছি’ জবানবন্দি সোহার!

0
1134
soha ali khan

ওয়েবডেস্ক: বোঝো কাণ্ড! স্রেফ স্বপ্ন দেখেই বউদিমণি বলে দিলেন যে সাধের ননদ গর্ভবতী হয়ে পড়েছে?

বিশ্বাস করুন আর না-ই করুন, তেমনটাই দাবি করছেন সোহা আলি খান। শুধু দাবি করেই ক্ষান্ত থাকছেন না তিনি। ব্যাপারটা ফলাও করে বইয়ে লিখে ফেলতেও দ্বিধা করেননি তিনি!

soha ali khan

বিজ্ঞাপন

হয়েছে কী, সম্প্রতি বলিউডের নায়িকা, যাঁরা লেখিকা হিসাবেও পরিচিতি পেয়েছেন, তাঁদের তালিকায় নিজের নাম যোগ করেছেন সোহা আলি খান। তাঁর লেখা প্রথম বইটির নাম- ‘দ্য পেরিলস অব বিইং মডারেটলি ফেমাস’! বইটিকে একরকম নায়িকার আত্মজীবনী বলাই যায়! আর আত্মজীবনীর প্রধান বিষয়ই তো অকপট স্বীকারোক্তি! যার থেকে এক পা-ও নিজেকে পিছিয়ে রাখেননি সোহা।

আরও পড়ুন: আমার তো একটাই ছেলে, দেখি সইফ এ ব্যাপারে কী করতে পারে: করিনা

বইয়ের নানা স্বীকারোক্তির মধ্যে মা হওয়া নিয়েও বেশ কিছু শব্দ খরচ করেছেন পতৌদি পরিবারের বিখ্যাত এই কন্যা। যা যেমন অকপট, তেমনই বিস্ফোরকও! আর কিছু না হলেও কী ভাবে মা হতে চলেছেন, সোহার সেই কথা বুঝতে পারার ব্যাপারটা চমকে দিচ্ছেই! কেন না, দাবি করছেন তিনি- করিনা কাপুর খান না কি স্বপ্নে জানতে পেরেছিলেন যে সোহা মা হতে চলেছেন!

“এক সকালে আচমকাই আমার মেসেজ আসার শব্দে ঘুম ভেঙে যায়। তখনও দিনের আলো তেমন করে ফোটেনি। ফোনটা হাতে নিয়ে দেখি, করিনা আমায় মেসেজ করেছে। লিখেছে, স্বপ্নে দেখলাম তুমি মা হতে চলেছো! একবার প্লিজ পরীক্ষা করে দেখো তো! যদিও ব্যাপারটা অদ্ভুত”, বইতে লিখেছেন নায়িকা।

soha ali khan

“আমি তখনই ঘুম থেকে কুণালকে ঠেলে তুলি। ওকেও করিনার টেক্সটা দেখাই। করিনার বোধহয় মাতৃত্ব-সংক্রান্ত সিক্সথ সেন্স কাজ করছে, বিড়বিড় করে কথাটা বলেই কুণাল ফের ঘুমিয়ে পড়ে। যাই হোক, আমি করিনাকে লিখলাম, ও যে আমার জন্য এতটা উদ্বেগ প্রকাশ করছে, সেটা আমার খুব ভালো লেগেছে। সঙ্গে এ-ও লিখতে ভুলিনি, স্বপ্নে কাউকে গর্ভবতী দেখার কী কী সম্ভাব্য মানে হতে পারে”, আত্মজীবনীতে জানিয়েছেন সোহা।

আরও পড়ুন: তৈমুরের ডায়াপার বদল নিয়ে বিশ্বখ্যাত পত্রিকার প্রশ্ন করিনাকে, উত্তরে চমক বেবোর

এর পরেই কিন্তু সোহার লেখা সবাইকে চমকে দেবে! “সেই দিনই আমি আর কুণাল এক জায়গা থেকে কিছু কেনাকাটা সেরে ফিরছিলাম। পথে এক জায়গায় যখন ট্রাফিক সিগন্যালে আমাদের গাড়ি দাঁড়িয়ে গেল, তখন চোখে পড়ল করিনার এক বিজ্ঞাপনের হোর্ডিং। মাতৃত্বের সম্ভাবনা পরীক্ষা করার সেই বিজ্ঞাপনটা দেখে আমার কেমন যেন মনে হল! একই দিনে এই নিয়ে দুবার গর্ভবতী হওয়ার সূত্রে করিনা কেন চোখের সামনে আসছে? এর পর বাড়ি ফিরে আমি পরীক্ষা করে দেখলাম! আর চমকে উঠলাম জেনে, আমি সত্যিই মা হতে চলেছি”, অকপটে লিখেছেন তিনি।

soha ali khan

এবার বলুন, কী বলবেন ব্যাপারটাকে?

আপনি সোহার এই জবানবন্দিতে চমকে উঠতেই পারেন! কিন্তু সব চেয়ে বড়ো চমকটা যে সোহা নিজেই পেয়েছেন- সেটা কি অস্বীকার করার আর জো রইল!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here