দীপিকার মাথা কাটলে টাকাটাও কি জিএসটি কেটে দেওয়া হবে, বিজেপি-কে প্রশ্ন মিসেস ফানিবোনসের!

0
1390
twinkle khanna

ওয়েবডেস্ক: সাধে কী আর তাঁকে বলা হয় মিসেস ফানিবোনস!

পদ্মাবতী বিতর্কে দেশ জুড়ে তখন ধুন্ধুমার চলছে, তার মধ্যেই বোমা ফাটালেন টুইঙ্কল খান্না। যা বললেন, তাতে হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে সবার!

সবাই এত দিন অধীর আগ্রহে তাকিয়ে ছিলেন টুইঙ্কলের দিকে। দেশের গুরুত্বপূর্ণ কোনো ঘটনা নিয়েই যে নিজের কলামে ফুট কাটতে যে ছাড়েন না তিনি। এ বারেও তাঁর ব্যতিক্রম হল না। বিজেপি সরকারের নানা নীতির সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাথার জন্য ধার্য হওয়া দাম নিয়ে বেশ বিস্ফোরক মন্তব্যই করলেন নায়িকা।

দেশে আজকাল টাকা উড়ছে! যে কেউ চাইলে ধরতে পারে তা! কমল হাসনের মুখে কালি মাখিয়ে দিলে পাওয়া যাবে ২৫ হাজার টাকা, ফারুক আবদুল্লার জিভ ছিঁড়ে নিলে ২১ লক্ষ, দীপিকা পাড়ুকোনের মাথা কেটে আনলে ১০ কোটি! তা, আমি ভাবছি এই ভাবে রোজগারের তালিকায় নাম লেখাব। শুধু হরিয়ানার বিজেপি নেতা সুরজ পাল আমুকে একটাই প্রশ্ন করতে চাই এই চাকরির আবেদনের আগে – টাকাটা কি জিএসটি কেটে দেওয়া হবে? কলামে লিখেছেন টুইঙ্কল!

প্রাথমিক ভাবে মসকরা করলেও পরে কিন্তু গম্ভীর হয়েছে মিসেস ফানিবোনসের লেখা। আমি নিশ্চিত, যদি এঁদের বদলে একটা গরুর গায়ে কালি লেপার প্রস্তাব দেওয়া হত বা তার অঙ্গচ্ছেদনের দাবিতে সরব হতেন কেউ, তবে দেশ জুড়ে এতক্ষণে দাঙ্গা বেধে যেত! মানুষ বলেই সবাই চুপ করে আছেন! লিখতে এতটুকুও দ্বিধা করেননি তিনি।

মিসেস ফানিবোনসের এই সাম্প্রতিক লেখা যে তাঁর ভক্তদের হাসাবে, তা বলাই বাহুল্য। পাশাপাশি, তাঁর বক্তব্য নানা বিষয়ে দেশের গাজোয়ারির বিষয়টাকেও স্পষ্ট করবে। কিন্তু ভারতীয় জনতা পার্টি? তারা কি রেয়াত করবে তাঁকে?

দেখা যাক! এর উত্তর সময়ই দেবে!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here