যুক্তরাষ্ট্রে রহস্যজনক ভাবে মৃত ভারতীয় বংশোদ্ভূত ছাত্র

0

ইথাকা (যুক্তরাষ্ট্র): ফের যুক্তরাষ্ট্র, ফের ভারতীয় বংশোদ্ভূতের মৃত্যু হওয়ার ঘটনা। এ বার রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে কর্নেল বিশ্ববিদ্যালয়ের ছাত্রের।

দু’দিন ধরে নিখোঁজ থাকার পর শুক্রবার রাতে উদ্ধার হয়েছে বছর কুড়ির আলাপ নরসিপুরার দেহ। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের  ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র ছিলেন। শুক্রবার এখানকার ইথাকা জলপ্রপাতের কাছ থেকে আলাপের দেহ উদ্ধার করে কর্নেল বিশ্ববিদ্যালয় পুলিশ, নিউ ইয়র্ক স্টেট পুলিশ, ইথাকা পুলিশ এবং ইথাকা ফায়ার বিভাগের যৌথ বাহিনী।

আলাপের দেহ শনাক্ত করে বিশ্ববিদ্যালয় পুলিশ। তবে কী কারণে আলাপের মৃত্যু হয়েছে সেটা তদন্তাধীন বিষয় বলে জানিয়েছে পুলিশ। এর থেকে বেশি কিছু এখনও জানায়নি তারা। উল্লেখ্য, গত বুধবার থেকে নিখোঁজ থাকার পর তাঁর সন্ধানে নেমেছিল কর্নেল বিশ্ববিদ্যালয় পুলিশ।

বিজ্ঞাপন

আলাপের মৃত্যুতে গভীর দুঃখপ্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের ‘স্টুডেন্ট অ্যান্ড ক্যাম্পাস লাইফ’-এর ভাইস প্রেসিডেন্ট রায়ান লম্বার্ডি। আলাপকে ‘উচ্চাকাঙ্ক্ষী ছাত্র’ আখ্যা দিয়ে একটি বিজ্ঞপ্তিতে তিনি জানান, “খুব ভালো ছাত্র ছিল। ছবি তুলতে ভালোবাসত। ডিসেম্বরে স্নাতক হওয়ার কথা। তবে তার পর স্নাতকোত্তর পড়ার ইচ্ছে ছিল তার।”

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here