মিসিসিপিতে বন্দুকবাজের হামলা, হত ৮

0
197

দক্ষিণ মিসিসিপি: প্রায় রাতভোর গুলি চালানায় আমেরিকার মিসিসিপিতে স্থানীয় ডেপুটি শেরিফ সহ আট জনের মৃত্যু হয়েছে। দক্ষিণ মিসিসিপির লিঙ্কন কাউন্টির তিনটি আলাদা আলাদা জায়গায় গুলি চলেছে বলে পুলিশ জানিয়েছে। রবিবার সকালে কোরি গডবোল্ট নামে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।এই হত্যার পিছনে কী কারণ তা এখনও জানা যায়নি।

গুলিতে নিহত ডেপুটি শেরিফের নাম উইলিয়াম দুর(৩৬)। বুর্গ চিট্টো এলাকা থেকে দুর সহ আরও তিনজন মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে।

অন্য একটি গুলি চালনার ঘটনা ঘটে ব্রুকহাভেনে। সেখানে দু’জনের দেহ উদ্ধার হয়েছে। ইস্ট লিঙ্কনে তৃতীয় গুলি চালনার ঘটনাটি ঘটে। সেখানে একজন মহিলা এবং একজন পুরুষের দেহ উদ্ধার হয়েছে।

বিজ্ঞাপন

এই ঘটনাকে স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন, লিঙ্কন কাউন্টির ইতিহাসে সবচেয়ে অপরাধ।

আটকের পর কী বলল ধৃত সন্দেহভাজন

আটকের পর হাত পিছমোড়া করে হ্যান্ডকাফ লাগানো অবস্থায় কোরি গডব্লোন্ড এক সংবাদপত্রের সাংবাদিককে জানায়, সে তার স্ত্রী এবং সন্তানকে ভালোবাসে। ভালোবাসে বুর্গ চিট্টোকে।সে কারণে এই ঘটনা সে ঘটিয়েছে। কোরি জানিয়েছে সে তার লি রোডের বাড়িতে যায় তার সন্তানদের ব্যাপারে কথা বলতে। সেই সময় এক প্রতিবেশী পুলিশকে ডাকে। সেই সময় ডেপুটি শেরিফ ঘটনাস্থলে উপস্থিত হন এবং পরিস্থিতিতে সামাল দেবার চেষ্টা করেন। গুলিতে শেরিফের মারা যাওয়ার ঘটনায় সে দুঃখিত বলে সংবাদপত্রটিকে জানিয়েছে। কোরির বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে বলে একটি সংবাদপত্রটি জানিয়েছে।

সে বলে, ‘‘পুলিশের হাতেই মৃত্যুই আমার উদ্দেশ্য ছিল। আমি বাঁচার উপযুক্ত নই। এই ঘটনার পর তো নয়ই।’’

দেখে নিন পিছমোড়া করে বাঁধা অবস্থা কী বলল কোরি

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here