হানিপ্রীতের পরে এ বার বিপাসনা, গ্রেফতারি পরোয়ানা জারি হতেই বেপাত্তা দেরার চেয়ারপার্সন

0
221
bipasana insaan dera

ওয়েবডেস্ক: হানিপ্রীতের পরে এ বার বিপাসনা ইনসান। গ্রেফতারি পরোয়ানা জারি হতেই বেপাত্তা হয়ে গেলেন দেরা সাচ্চা সৌদার চেয়ারপার্সন। তাঁকে খুঁজে বের করার জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ।

গুরমিত রাম রহিমকে গ্রেফতারের দিন হরিয়ানায় ছড়িয়ে পড়া হিংসায় তাঁর কোনো হাত রয়েছে কি না সে ব্যাপারে বিপাসনাকে দু’মাস ধরে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। এর পরেই স্থানীয় একটি আদালত থেকে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এই পরোয়ানা হাতে নিয়ে বিপাসনাকে গ্রেফতার করতে গিয়েই পুলিশ জানতে পারে বেপাত্তা হয়েছেন তিনি। বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ করেও তাঁকে পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।

পঞ্চকুলার পুলিশ কমিশনার এএস চাওলা বলেন, আদালতের পরোয়ানা নিয়ে তাঁকে গ্রেফতার করার জন্য দু’বার তল্লাশি চালিয়েছেন বিশেষ তদন্তকারী দল (সিট)। তবে তাঁকে যে দ্রুতই খুঁজে বের করা হবে সে ব্যাপারে আশ্বস্ত করেছেন পুলিশ প্রধান।

বিজ্ঞাপন

বিপাসনাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ নিশ্চিত হয়েছিল হরিয়ানার হিংসায় হাত রয়েছে বিপাসনারও। উল্লেখ্য, গত ২৫ আগস্ট ধর্ষণের দায় গুরমিত রাম রহিম দোষী সাব্যস্ত হওয়ার দিনই বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে হিংসা। তাতে মৃত্যু হয় অন্তত পঞ্চাশ জনের।

উল্লেখ্য, গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পরে বেপাত্তা হয়ে গিয়েছিলেন রাম রহিমের পালিতা কন্যা হানিপ্রীত। ৩৮ দিন বেপাত্তা থাকার পরে ৩ অক্টোবর তাঁকে গ্রেফতার করেছিল হরিয়ানা পুলিশ।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here